সমস্যাটা সমাধান করে দিন প্লিজ? আমি  একটা  মেয়েকে  ভালোবাসি ।আমি  প্রতিদিন  তাকে সপ্নে  দেখি।সপ্নে ও  আমাকে  জড়িয়ে ধরে  আর  আমাকে  ইশারা  দিয়ে  ডাকে । আমার  সাথে  যখন  দেখা  হয়  তখন  সে আমার দিকে তাকিয়ে থাকে ?  আমি  কি  করব  বুঝতে পারছিনা । 
5 টি উত্তর
আপনি তার ফোন নাম্বার নিয়ে কথা বলুন৷ 
আপনি মেয়ে টিকে নিয়ে অতিরিক্ত ভাবেন যে কারণে রাতের বেলাতে মনে হয় স্বপ্নে সে আপনাকে ডাকছে ইত্যাদি ইত্যাদি। আপনার সাথে দেখা হলে সে আপনার দিকে তাকিয়ে থাকে এটা কোন লক্ষণ নয় ।।  আপনি যেমন মেয়ে টিকে ভালোবাসেন ঠিক তেমনি এটাও তো জানতে হবে মেয়ে টি আপনাকে ভালোবাসে কিনা? আগে জানার চেষ্টা করুন মেয়ে টি আপনাকে ভালোবাসে কিনা এটা জানার তাহলে আপনার জন্য সহজ হবে।  মেয়ে টিকে নিয়ে অতিরিক্ত চিন্তা করা বন্ধ করুন।  
আপনি আগে মেয়েটিকে নিয়ে অতিরিক্ত ভাবনা বাদ দিন। শুধু কল্পনার জগতে না থেকে বাস্তবে আসুন। তাহলেই বুঝবেন সে আপনাকে কতটা ভালোবাসে
রাগ করবেননা প্লিজ,  ঐ মেয়ের সাথে আপনার প্রেম হবেনা কারন যার সাথে প্রেম হয় ইচ্ছা করলেও তাকে স্বপ্নে দেখা যায়না। দেখলেও খুব কম।
যে যাকে নিয়ে বেশি ভাবে সে তাকেই স্বপ্ন দেখে। আপনি প্রতিদিন ঘুমানোর আগে যদি আপনি ওই মেয়ে ছাডা অন্য কোনো বিষয় নিয়ে ভাবতে ভাবতে ঘুৃমিয়ে পড়েন তাহলে আপনি ওই বিষয় সম্পর্কে স্বপ্নে দেখবেন