সকল সদস্যদের উদ্দেশ্যে .....সকলে দেখবেন বলে আশা করছি....?

আসসালামু আলাইকুম 

কেমন আছেন সবাই, আশা করি সবাই ভাল আছেন।  আলহামদুলিল্লাহ্ আমি ও ভাল আছি।  এই পোস্ট এ আমি আপনাদের কিছু কথা জানাতে চাই যা আমাদের সকলের জানা প্রয়োজন। 

বিস্ময় একটি প্রশ্ন উত্তর সাইট। এই সাইট এ প্রশ্ন করা হয় সমাধান বা পরামর্শ পাবার আশাতে যাতে করে প্রশ্ন কর্তা তার সমস্যা থেকে মুক্তি পান ঠিক সে কারণে।  বিস্ময়ের এক ঝাঁক জ্ঞানী সদস্য প্রশ্ন কর্তাদের পরামর্শ দান করে নিজের মেধাকে বিকাশিত করে থাকেন।  কিন্ত কিছু সদস্য আছেন যারা নিজেদের ভুল মেনে নিতে চাই না।  ভাই আপনার একটি ভুল পরামর্শ অন্য জনের জন্য কতটা ক্ষতিকর তা কি আপনি জানেন!!??? 

আপনি একটি প্রশ্নের ভুল উত্তর দিয়েছেন সে প্রশ্ন যদি আমরা লুক্কায়িত করি তাহলে আপনারা শুরু করেন নানা রকম ঝামেলা  কেন নিজের ভুল টা মেনে নিতে পারেন না....!?? আপনি দাবি করেন আপনার উত্তর সঠিক যদি সঠিক ই হয় তাহলে আমরা কেন সে উত্তর লুক্কায়িত করব..!? আমাদের সাথে কি আপনাদের কোন ব্যাক্তিগত দন্দ আছে নাকি...!?? আমার জানা মতে তো নাই তাহলে...!?? বলে থাকেন যে আমরা ক্ষমতার অপব্যবহার করি  আরে ভাই এই ক্ষমতা পাওয়ার জন্য কত টা পরিশ্রম করতে হয়েছে সেটা কি জানা আছে..!?? আমরা কখনোই ক্ষমতার অপব্যবহার করি না।  শুধু ভুল আর সঠিক টার পার্থক্য করে থাকি।  

তাই বলে আমাদের উপর রাগান্বিত হওয়ার কোন কারণ নাই।  নিজের ভুল টা কে মেনে নিতে শিখুন তাহলে বড় কিছু হতে পারবেন জীবনে 


ধন্যবাদ

বিস্ময়ের সাথেই থাকুন।                    

1 টি উত্তর
@আশরাফুল  আমাকে ব্লক করেছে,তাতে আমার কোনো প্রবলেম নেই।আমি যা বলেছিলাম ভেবে চিন্তেই বলেছিল।আর আমি শুধু সত্যকে টেনে বের করতে চাচ্ছিলাম,যে *মোশারফ হোসেন* কত বড় শয়তান।তিনি rusha islam কে ব্যক্তিগত বার্তায় টরচর করেছিল,এজন্যই তিনি এখানে আর নেই।আর আজ আমি এই কথাটা বলতে গেলে তিনি আমাকে ব্লক করেন?এর আগেও আমি উনাকে নিয়ে কিছু প্রশ্ন করেছিলাম,কিন্তু মোশারফ হোসেন ঐ প্রশ্নগুলো লুক্কায়িত করে ফেলে?