দয়া করে উওরটা দিবেন??? PLZZZZZZ? আমি একটা মেয়েকে ভালোবাসি । কিন্ত, মেয়েটা আমাকে ভালবাসলেও আমার সাথে প্রেম করে নি। মেয়েটি এবছর আমাদের স্কুল ছেড়ে চলে যাচ্ছে। সে আগামী বছর এস এস সি পরিক্ষা দিবে। আর আমি নবম শ্রেণী তে পড়ি।  এখন, আমি মেয়েটিকে ভুলে থাকতে চাই। এজন্য, কয়েকটা বৈজ্ঞানিক পরামর্শ দিন। 
2 টি উত্তর
মনের মানুষকে ভুলে যাওয়া সহজ নয় এজন্য সময় লাগবে ১. বন্ধুদের সাথে বেশি বেশি করে সময় কাটান ২. ঘুরতে বের হন ৩. একা বেশিক্ষন থাকবেন না ৪.খেলাধুলা করেন

আপনার নেওয়া সিদ্ধান্তটি সঠিক এবং যুক্তিযুক্ত।  আপনি তাকে মন থেকে মুছে ফেলতে চান। আপনি এরজন্যে আপনার নিজের মনকে শান্ত করুন। একটি শান্ত মন এবং পর্যাপ্ত সাহস যে কোন কাজ করতে পারে।
স্মৃতি ভালো হোক বা খারাপ সে আমাদের সাথেই থেকে যায়। তাই আপনার এই বিষয় টিকে ভুলে যাওয়া খুব সহজ নয়। আপনার ক্যারিয়ার এর জন্যে আপনাকে তাকে ভুলে যেতে হবে। এজন্যে আপনার ক্যারিয়ার সম্পর্কে চিন্তা করুন।
নিজেকে তার প্রতি দূর্বল করবেন না। নিজেকে শক্ত করে গড়ে তুলুন। মানসিকভাবে নিজেকে শক্ত করুন। এসবের মাধ্যমে তাকে আপনার মন থেকে চিরতরে মুছতে না পারলেও ভুলতে পারবেন। এছাড়া নিচের কিছু টিপস ফলো করতে পারেন৷ আশা করি উপকার হবে।

  1. পুরোন কথা ভাববেন না এর বদলে আপনার ক্যারিয়ার সম্পর্কে চিন্তা করুন।
  2. পরিবারকে গুরুত্ব দিন এবং পরিবারের সবার সাথে মিলেমিশে থাকার চেষ্টা করুন।
  3. আপনি একা থাকবেন না। একা থাকলে যেকোন কথা মনে পড়বে।
  4. সব সময় নিজেকে কোন কাজে ব্যস্ত রাখুন।
  5. নিজের মনকে সবসময় শান্ত রাখার চেষ্টা করুন এবং সবার সাথে মিলেমিশে থাকুন।
  6. ফ্যান্টাসি বিষয়টিই মানুষকে হাসিয়ে তোলে এবং মানসিকভাবে সবসময় সতেজ রাখে। এ কারণে ফ্যান্টাসি বিভিন্ন ধরনের কবিতা, গল্প, উপন্যাস জাতীয় সাহিত্য পড়ুন। এছাড়া আপনার পাঠ্যবইয়ের সাহিত্য পড়ুন। দেখবেন আপনি বেশ প্রাণবন্ত হয়ে উঠেছেন।