বিজ্ঞাপন

আমার স্ত্রীর প্রশংগে.......? আসসালামুওয়ালাইকু,  আশা করি ভালো আছেন আমার স্ত্রীকে আমি খুব ভালোবাসি সেও আমাকে ভালোবাসে তবে অল্পতে অনেক রেগে যায় সহজে মানাতে পারি না কিন্তু যখন আমি ভাব ধরি তখন আবার আমার কাছে চলে আসে আদর ও করে কিনতি ফোন এর বেলায় ভিডিও কল যখন দেই তখন সে আমাকে লাইন এ রাইখা মোবাইলে কি যেনো করে আর হাসে আমি যখন বলি যে চাটিং চলতাসে তখন সে অনেক রেগে যায় আর আমি ফোন না দিলে অনেক বার মেসেজ পাঠায় এবং ফোন দিতে থাকে ত সে বলে কি হইসে তোমার ফোন ধরো না কেন কি দেখতাছি আমি বল্লাম না টিকটক, আল্লাহ ভালো জানে সে টিক টক ই দেখে বা চাটিং করে জানিনা কি মনে হয় আপনাদের?    আসসালামুওয়ালাইকু,  আশা করি ভালো আছেন আমার স্ত্রীকে আমি খুব ভালোবাসি সেও আমাকে ভালোবাসে তবে অল্পতে অনেক রেগে যায় সহজে মানাতে পারি না কিন্তু যখন আমি ভাব ধরি তখন আবার আমার কাছে চলে আসে আদর ও করে কিনতি ফোন এর বেলায় ভিডিও কল যখন দেই তখন সে আমাকে লাইন এ রাইখা মোবাইলে কি যেনো করে আর হাসে আমি যখন বলি যে চাটিং চলতাসে তখন সে অনেক রেগে যায় আর আমি ফোন না দিলে অনেক বার মেসেজ পাঠায় এবং ফোন দিতে থাকে ত সে বলে কি হইসে তোমার ফোন ধরো না কেন কি দেখতাছি আমি বল্লাম না টিকটক, আল্লাহ ভালো জানে সে টিক টক ই দেখে বা চাটিং করে জানিনা কি মনে হয় আপনাদের?   
জিজ্ঞাসা করেছেন
বিভাগ:
3 টি উত্তর

একটা সম্পর্ক,সংসার অনেক দামী!আর এটা টিকিয়ে রাখার  জন্য, মধুময় করার জন্য প্রয়োজন অগাধ বিশ্বাস আর ভালোবাসা৷

আপনার বিশ্বাস সেও আপনাকে ভালোবাসে আর আপনিও৷ আপনি তার প্রতি বিশ্বাস রেখে এটাতে প্রথমে স্বাভাবিকভাবে নিন৷  তারপর....একদিন তাকে ভালোবাসার মধুময় গল্পে মাতিয়ে তুলুন এবং এর এক ফাঁকে তাকে বুঝান এবং জিজ্ঞেস করুন,সে কি করে? এমনটা ভালো না!কথা বলার সময় মনোযোগ অন্যদিকে থাকলে মন খারাপ হয় আপনার...!

তাকে বলুন আপনি তাকে অনেক অনেক ভালোবাসেন এবং বিশ্বাস করেন সেও যেন অবহেলা না করে৷ 

আর আমার মনে হয় সে টিকটক ইত্যাদি ভিডিও টিডিও দেখে৷                             

আপনার প্রশ্নটি যথার্থ।এর জন্য আপনি একটা কাজ করতে পারেন?আপনার স্ত্রী যখন গোসল করতে যাবে বা মোবাইলটি বাসায় রেখে যখন কোথাও যাবে।তখন চুপি চুপি আপনার স্ত্রীর ফোনের ম্যাসেন্জার বা ইমুতে ঢুকে জাবেন,তারপর চেক করতে থাকবেন।ফোনটিতে যদি লক করে থাকে,তাহলে যেকোনো সময় আপনার স্ত্রীর কাছ থেকে ছল,বলে,কৌশলে লকটি খুলে নিবেন।লকটি যখন আপনার স্ত্রী খুলবে,তখন আপনি মনোযোগ সহকারে দেখবেন।যাতে পরবর্তীতে মনে থাকে।ফিন্গারপ্রিন্ট থাকলে পিন কোডের মাধ্যমে খুলে নিবেন।আশা করি সমাধান হয়ে যাবে।

আপনার প্রশ্নের আগামাথা কিছুই বুঝলাম না।দাড়ি নেই কমা নেই কে কাকে কি বলছে সেটাও স্পষ্ট না। আপনি নিজেই একবার পড়ে দেখুন কিসব ভুলভাল লিখেছেন। একবার বলছেন আমি যখন ভাব ধরি সে আমার কাছে চলে আসে । আরেকবার বলতেছেন যখন ভিডিও কল দিই তখন সে লাইনে রাইখা মোবাইলে কি জানি করে। আপনি কি দেশের বাইরে থাকেন?


যাই হোক আপনার বউয়ের মোবাইল আসুক্তি তাহলে ভালো রকম আছে। সে চ্যাটিং কিংবা টিকটক ভিডিও দেখার এমবি পাই কোত্থেকে নাকি বাসাতে ওয়াইফাই আছে? 

আপনি যদি দেশের বাইরে থাকেন তাহলে ১০০% মধ্যে বলতে পারি সে কারো সাথে চ্যাট করে।দেশের বাইরে থেকে আপনি টাকা কামাবেন আর আপনার স্ত্রী অন্য জায়গায় ব্যয় করবে এটা অহরহ ঘটছে। কোন লাভ নেই কারণ নারী জাত খুব খারাপ টাকাও চায় আবার যৌন বাসনাও চায়। তাই আপনি যখন একটি রেখে আরেকটি করতে যাবেন তখন দুইটাই হারাবেন।

আর আপনি যদি বাড়িতেই থাকেন তাহলে তার মেসেঞ্জার চেক করুন। আর বাড়িতে থাকলে এত ভিডিও কলের দরকার কি সব নেট সংযোগ বিচ্ছিন্ন করে দিন। মেয়ে লোক ফেসবুক, মেসেঞ্জার, ইম, হটসএপ এগুলো চালাবে কেন। আপনি কি ঘোড়ার ঘাস কাটছেন। এইসব প্রীত আমার মোটেই পছন্দ না। আমার স্ত্রীর ইউটিউব আসক্তি আছে কারণ সে রান্নাবান্না ভিডিও দেখে কিন্তু তার নিজের সিম্পল মোবাইল তাই রাতে সে আমার মোবাইল মাঝে মাঝে চালাই। আমিও মাঝে মাঝে ইউটিউব চালাতে দিই কারণ সে আমার জন্য ভালো ভালো খাবার খাওয়ানোর জন্য ভিডিও দেখে। 

আপনি নিজে পাঁচওয়াক্ত নামাজ পড়ুন এবং আপনার স্ত্রীকে পাঁচওয়াক্ত নামাজ পড়ার তাগিদ দিন। নামাজ না পড়লে পিঠের ছালচামড়া তুলে দিন। আপনি যেই আলগা প্রীতের কথা বলছেন ঐ আলগা প্রীতের মূল্য নেই। আর আপনি যদি দেশের বাইরে থাকেন তাহলে যত তাড়াতাড়ি পারেন দেশে চলে আসেন। 
বিজ্ঞাপন