আমি ৫ বছর হস্তমৈথুন করি...রয়স ২১ বছর... এখন আমার দ্রত বির্যপাত হয়... আগের মত পেনিস দারায় না.. এখন আমি কি স্বাভাবিক হতে পারব.....?
বিভাগ:
3 টি উত্তর
পারবেন,তবে হস্তমৈথুন পুরোপুরি ভাবে ত্যাগ করতে হবে।সব ধর্মে হস্তমৈথুন নিষিদ্ধ করা আছে।এতে বীর্যে অপচয় হয়।ভবিষ্যতে সন্তান জন্মদানে অক্ষম হয়।যখন এটি করা বন্ধ করে দিবেন,তখন শরীর এমনিতেই তার ঘাটতি পূরণ করে দিবে।এজন্য প্রতিদিন সকালে ঘুম থেকে উঠে আদা,রসুন,কালোজিরা,মধু খেতে পারেন।আর নিয়মিত পুষ্টিকর খাবার খেতে হবে।আশা করি আপনার সমস্যা দূর হয়ে যাবে।আর অতিরিক্ত হস্তমৈথুনের ফলে দ্রুত বীর্যপাত হয়।তা নিয়ে চিন্তা করবেন না।
হস্তমৈথুন মারাত্মক একটি নেশার নাম।এটিতে একবার আশক্ত হলে আর বাহির হওয়া যায় না।আর এর অপকারিতা অনেক।বহু অপকারিতার একটি আপনি উল্লেখ করেছেন।আপনি একদিনে স্বাভাবিক অবস্থায় আসতে পারবেন না।আপনাকে এ কাজ থেকে একটানা ২মাস বিরত থাকতে হবে।এরপরেও স্বাভাবিক অবস্থায় না আসলে অবশ্যয় যৌন বিশেষজ্ঞ ডাক্তারের শরণাপন্ন হতে হবে।।
জ্বি আপনি স্বাভাবিক হতে পারবেন, দীর্ঘ সময় হস্থমৈথুন করলে যৌন শক্তি হ্রাস পায়, আপনি স্বাভাবিক হবেন তবে আপনাকে হস্থমৈথুন বর্জন করতে হবে,,,,