কোষ্ঠকাঠিন্যর কারনে মুখে ব্রন হয় কিভাবে সমাধান করব কি ঔষধ খাবো? ব্রনের সমস্যা আমার অনেকদিন ধরেই আর বাথরুম ও তেমন ক্লিয়ার হয়না অনেক সময় লাগে তারপরও হয় না।।এখন প্রশ্নটি হচ্ছে এই ব্রন আর কোষ্ঠকাঠিন্য দুইটাই কমানোর জন্যে কি ঔষধ আছে খাওয়ার ঔষধের নাম বলবেন ব্রনের জন্যে আমি কোনো ক্রিম ব্যবহার করব না।।আর কোষ্ঠকাঠিন্যের জন্যে ও কি ঔষধ খাবো শাক সবজি পানি এসব খাওয়ার কথা বলবেন না আমি এইগুলো অনেক মেনে চলি।সুতরাং কিভাবর সমাধান করব প্লিজ সাহায্য করুন।।
2 টি উত্তর
আপনি ব্রন সমস্যা দুর করার জন্য ডাক্তার এর পরামর্শে সাফি সিরাপটি খেতে পারেন।এবং কোষ্ঠকাঠিন্য দুর করতে হামদার্দ কম্পানির কারমিনা সিরাপ খেতে পারেন। অবশ্যই ডাক্তার এর পরামর্শে,,,,
আপনি ব্রণের জন্য ডক্সিক্যাপ ঔষুধটি খেতে পারেন । তবে অবশ্যই চিকিৎসকের পরামর্শ অনুযায়ী । আর কোষ্ঠকাঠিন্যের জন্য আপনি প্রতিদিন রাতে ইসুবগুলের ভুষি ভিজিয়ে খাবেন । তাহলে কিছুদিনের মধ্যে কোষ্ঠকাঠিন্য ঠিক হয়ে যাবে । আর একটি কথা, যেকোনো সমস্যা সবসময়ই প্রাকৃতিক উপাদানের মাধ্যমে সমাধানের চেষ্টা করবেন । ঔষুধের উপর নির্ভরতা কমাবেন । তাহলে আপনার শরীরের রোগ-প্রতিরোধ ক্ষমতা ঠিক থাকবে ।