হস্তমৈথুন, ভিতরে দেখুন? আমি প্রায় ৯-১০ বছর যাবত দৈনিক  হস্তমৈথুন করে আসছি,মাঝে মধ্যে রোজ ২-৩ বার। এখন আমার ১০ সেকেন্ডের মধ্যে বীর্যপাত হয়ে যা, বয়স ২২, এখন যদি আমি বিয়ে করি তাহলে কি আমার সহবাস সময় এরকমই হবে নাকি, আমি কী করব এখন,
বিভাগ:
3 টি উত্তর
আপনি হস্তমৈথুন সারাজীবনের মত ত্যাগ করবেন।কারণ হস্তমৈথুনের ফলে শুক্রাণু একদম কমে যায় এবং সনতানহীনতা সৃষ্টি হয়।তাছাড়া হস্তমৈথুন লিঙ্গের জন্য সার্বিকভাবে ক্ষতিকর।এভাবে চলতে থাকলে আপনি আপনার যৌনতা হারিয়ে ফেলতে পারেন। এক্ষেত্রে করণীয়ঃ ১.হস্তমৈথুন ত্যাগ করা। ২.লিঙ্গের উপর চাপ পরিহার করা অর্থ্যাৎ লিঙ্গে যাতে শরীরের কোনো চাপ না পড়ে সেদিকে লক্ষ্য রাখা। ৩.বেশি করে পানি পান করা এবং ডাল,ডিম,সবজি,বাদাম,কলা,রসুন,কালোজিরা ও মধু-এসব খাবারের প্রতি যত্নশীল হওয়া। ৪.উচ্চ মানের একজন চিকিৎসকের কাছে গিয়ে ভালোভাবে পরিস্থিতি পরীক্ষা করানো এবং উপযুক্ত চিকিৎসা নেওয়া।
আপনি এটাতে আসক্ত হয়ে গেছেন।আপনি এখন বিবাহ করলে আপনার ১০-১৫ সেকেন্ডেই বীর্যপাত হয়ে যাবে।আপনি যত দ্রুত ডাক্তারের শরনাপন্ন হোন।ডাক্তারি চিকিৎসায় দ্রুত বীর্যপাত সমস্যার সমাধান করা যায়।আপনি কোন যৌন বিশেষজ্ঞ,অথবা হামদর্দ বা ইউনানীর ডাক্তার দেখাতে পারেন।আর এই বদ অভ্যাসটা ছেড়ে দিন।বেশি করে পুষ্টিকর খাবার খাবেন।ইনশাআল্লাহ ডাক্তারের পরামর্শ মতো চললে সমাধান পাবেন।
আপনি আপাতত হস্তমৈথন বাদ দিন  দ্রুত ভাল ডাক্তার দেখান