আমি বিস্ময়ে বেশিরভাগ প্রশ্নের উত্তর জানা না থাকায় প্রশ্নের উত্তর দিতে পারি না, এখন আমি কি এখানকার বিশেষ সদস্য হতে পারব?
 (1083 পয়েন্ট)

জিজ্ঞাসার সময়

3 Answers

 (7552 পয়েন্ট) 

উত্তরের সময় 

হতে পারবেন না। কারণ বিশেষ সদস্য তাদেরকেই বানান হয়, যাদের উত্তর মার্জিত, বোধগম্য এবং পছন্দনীয়। আপনি যদি উত্তরই না দেন, বিশেষ সদস্য হওয়ার প্রশ্নই আসে না।
 (1006 পয়েন্ট) 

উত্তরের সময় 

প্রশ্নের উত্তর দিয়ে পয়েন্ট অর্জন করতে হবে। তাহলে এমনিতেই....  বিশেষ সদস্য হতে পারবেন। অন্যথায় আপনাকে যদি প্রশাসক বিশেষ সদস্যের অধিকার দেয় তাহলেই আপনি বিশেষ সদস্যের ক্ষমতা পাবেন।
 (11831 পয়েন্ট) 

উত্তরের সময় 

বিস্ময়ে বিশেষজ্ঞ হতে হলে সব প্রশ্নেই যে উত্তর দিতে হবে বিষয়টা এমন নয়। আপনার মধ্যে বিশেষ কিছু গুন পরীলক্ষিত হলেই বিশেষ সদস্য হতে পারবেন। বিস্ময়ে সদস্যদের কার্যক্রম বিবেচনা করে তিনি সাইটে কতটা এক্টিভ এবং তার দেওয়া উত্তরগুলো মানসম্মত বা গ্রহনযোগ্য কিনা, সে কোন অহেতুক বা অপ্রাসঙ্গিক প্রশ্ন বা উত্তর মন্তব্য করে কিনা, তার ব্যবহার কেমন এসব বিবেচনা করেই সদস্যদের বিশেষজ্ঞ পদ দেওয়া হয়। তাই বিশেষ সদস্য হতে হলে যা করতে হবেঃ +☞নিয়মিত একটিভ থাকুন। মানসম্মত প্রশ্ন উত্তর করে বিস্ময়ে সমৃদ্ধকরণ কাজ করতে নিজেকে অবহিত রাখুন। +☞ বিস্ময়ের নীতিমালা মেনে কার্যক্রম করুন। +☞আপনাকে কিছু পয়েন্ট অর্জন করার পর অতিরিক্ত সুবিধা দেওয়া হবে তার যথাযথ ব্যাবহার করুন। +☞কোনো প্রশ্নে বানান ভুল, ভুল বিভাগে প্রশ্ন করা হলে সম্পাদনা করার জন্য মন্তব্য করুন প্রয়োজন হলে সতর্ক করুন। +☞অথবা ভুল উত্তরে মন্তব্য বা সতর্ক করে উত্তর দাতাকে অবহিত করুন। +☞সর্বদা দায়িত্বশীলতার সাথে প্রশ্নের-উত্তর দিন। +☞বানানের প্রতি লক্ষ্য রাখবেন এবং সর্বদা মার্জিত ভাষা ও যথার্থ বানানে লিখবেন। +☞দায়িত্বশীলতার পরিচয় দিয়ে বিস্ময়ে নিস্বার্থে মানুষের উপকারের জন্য নিজেকে সমৃদ্ধকরণ কাজে লিপ্ত রাখুন। +☞এভাবেই আপনি বিস্ময়ে জনপ্রিয়/ ভালো/ বিশেষ সদস্য হতে পারবেন।
সম্পর্কিত প্রশ্নসমূহ

Loading...

জনপ্রিয় টপিকসমূহ

Loading...