আমি একজনকে ভালবাসি।কিন্তু আমি জানি তার সাথে আমার বিয়ে প্রায় অসম্ভব।তো এখন আমি কি করব?

আমি একজনকে ভালবাসি।কিন্তু আমি জানি তার সাথে আমার বিয়ে প্রায় অসম্ভব।তো এখন আমি কি করব?আমি একটা মেয়েকে খুব ভালোবাসি।কিন্তু তাকে তার বাবা মা নানি বাড়ি অনেক দূরে পাথিয়ে দিয়েছে।তার সাথে আমি আর কন্টাক্ট করতে পারছি না।এখন আমি তাকে ভূলতে পারছিনা,,,তো আমি এখন কি করব????
বিভাগ: 
Share

3 টি উত্তর

ভাই যেহেতু আপনাদের বিয়ে অসম্ভব সেহেতু সেই মেয়ের প্রতি মায়া বাড়িয়ে কষ্ট পাবেন । ভালো এটাতেই আপনি নিজের জন্য ভাবেন ।

যেখানে আপনি জানেন যে,এ সম্পর্কে আপনার অর্জন কষ্ট ছাড়া কিছু ই নয়,যেখানে আপনি জানেন যে,এ সম্পর্কের সমাপ্তি আপনাদের মিলনে নয়,বিরহেই হবে৷ যেখানে আপনি জানেন যে,সমাজও ঘরে আপনি এসম্পর্কের কোন নাম দিতে পারবেন না৷ সে সম্পর্কে আপনি এগোবেন কেন?আজই এর সমাপ্তি /ইতি টানুন!কাল যখন আপনাকে কাঁদতেই হবে,আজই কাঁদুন,আর মনকে বুঝান৷যে মানুষ টা আপনার হাতের রেখায় নেই,লক্ষ কোটি প্রার্থনার পরও তাকে পেতে চাওয়া নেহায়েত বুকের কষ্ট বাড়ানো ছাড়া আর কিছুই নয়।

আপনি যদি এসম্পর্কে মঙ্গল না দেখেন,তবে-আপনি আপনার সঙ্গিনী/প্রিয়তমার স্বার্থে হলেও এসম্পর্কের ইতি টানুন৷ শুধু শুধু তাকে কলঙ্কিত করে লাভ নেই৷ কষ্ট হবে,তবে ক্ষতি হবেনা!!

আপনি যাকে ভালবাসেন সে কি আপনাকে ভালোবাসে। সে যদি আপনাকে ভালো না বাসে তাহলে কোন লাভ নেই। সব বৃথা চেস্টা। বিয়ে যদি নাই হয় তাহলে তাকে মনে মনে ভালোনা বাসাই ভালো এতে করে মনে কস্ট নিয়ে থাকতে হবে আপনাকে

সাম্প্রতিক প্রশ্নসমূহ