বিস্ময় অতিক্রম করেছে ৪,০০,০০০ (৪ লক্ষ) উত্তরের এক অনন্য বিশাল মাইলফলক!! এখন আপনার অনুভূতিটা কী?

বিস্ময় অতিক্রম করেছে ৪,০০,০০০ (৪ লক্ষ) উত্তরের এক অনন্য বিশাল মাইলফলক!! এখন আপনার অনুভূতিটা কী?অভিনন্দন সবাইকে!!

সকলকে জানাই বিস্ময়ের এডমিন প্যানেলের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা, কৃতজ্ঞতা ও ভালোবাসা।

দেখতে দেখতে আমাদের সকলের প্রাণ প্রিয় ওয়েবসাইট বিস্ময় অ্যানসার (Bissoy Answers) অতিক্রম করেছে ৪,০০,০০০ (৪ লক্ষ) উত্তর তথা সমস্যার সমাধানের এক অনন্য বিশাল মাইলফলক!!
এই বিশাল মাইলফলকে আপনার অনুভুতিটা কিরকম...?
উত্তরে ব্যক্ত করুন আপনার অনুভূতি!!
বিভাগ: 
Share

43 টি উত্তর

খুবই আনন্দদায়ক কারণ এটা একটা খুবই ভালো খবর আমাদের সমস্যা সমধানে সাইটে ৪,০০,০০০ উত্তরে মাইলফলক । অনুভূতিটা খুবই আনন্দের বিষয় । আশা করছি আরো উন্নতির দিকে এগিয়ে যাবে । আমার সবচেয়ে ভালো লাগে এই সাইটে নিয়মনীতীমালা আরো বড় সমাধানের মাধ্যম হবে আমাদের এই সাইট দোয়া করি ।
বিষ্ময় যেন অন্তরের মণিকোঠায় মিশে থাকা এক নাম।যার মাধ্যমে অজানার দ্বার উন্মুক্ত হয়।জানার দরজা প্রসারিত হয়।বিস্তৃতি পায় জ্ঞানের রাজ্য।পথহীন পথিক পায় পথের দিশারী।খুবই ভালো লাগছে।এতো বিশাল উত্তরের মালিক এখন বিষ্ময় অ্যানসারস যা গৌরবের যা আনন্দের।যতো বেশি উত্তর ততো বিষ্ময়ের সম্মৃদ্ধি।বিশেষ সদস্য ও সাধারণ সদস্য সকলের সম্মিলিত উত্তরে আজ এই মাইলফলকে বিষ্ময় নাম লেখাল।সকল সদস্যকে তাই অসংখ্য ধন্যবাদ ও শুভেচ্ছা।প্রাণঢালা অভিনন্দন।বিষ্ময় এগিয়ে যাক।বয়ে আনুক সম্মৃদ্ধি।এই আশাই করি।আমীন
আমার মনে হয় এক সময় যেকোন প্রশ্নের উত্তরের জন্য কোন বই প্রয়োজন হবেনা বিস্ময় সবচেয়ে ভালো বিদ্যাকোষ হয়ে দ্বারাবে।
আমি গর্বিত কারণ আমি বিস্ময় আনসারের একজন সদস্য, যা বাংলাদেশের সবচেয়ে বড় প্রশ্ন উত্তর সাইট যা বর্তমানে বিস্ময় অতিক্রম করল ৪,০০,০০০ (৪ লক্ষ) উত্তরের এক অনন্য বিশাল মাইলফলক! আমি চাই বিস্ময় আরো বড় মাইলফলক অতিক্রম করক। বিস্ময়ের সাথে জরিত সকল কে জানাই অসংখ্য ধন্যবাদ।

কি সুখবর!সত্যি খুবই আনন্দের বিষয়।বিস্ময় হলো অন্তরের মণিকোঠায় মিশে থাকা এক নাম।বিষ্ময় যেন জ্ঞানের রাজ্যের সুশোভিত এক নাম।অন্ধকার দূরীভূত করে আলোর দিশারী হলো বিষ্ময় অ্যানসারস।বিস্ময় বাংলা ভাষায় প্রশ্ন সমাধানের একটি নির্ভরযোগ্য সাইট।এখানে সকলে খুব ভালো ভালো প্রশ্ন করে।এবং সঠিক,সুন্দর ও যথাযথ উত্তর পাই।এতে সকলে খুব উপকৃত হই। 

কিছুদিন হলো আমি বিস্ময়ে নিবন্ধিত হয়েছি।এর মধ্যেই বিস্ময় যেন আমার খুব প্রিয় হয়ে উঠেছে।বিস্ময়ে না এসে যেন থাকতেই পারি না।বিস্ময়ের একজন সদস্য হিসেবে খুব গর্ববোধ করছি।বিস্ময়ের হাত ধরেই জীবনে এগিয়ে যেতে চাই। 

আর ধন্যবাদ জানাচ্ছি প্রশাসক "আরিফুল" ভাইয়া যাঁর কারণে এই সবকিছু সম্ভব হয়েছে।বিস্ময়ের সকল "বিশেষজ্ঞ" ও সদস্যদেরও অবদান অনেক।সকলকে ধন্যবাদ ও অভিনন্দন জানাচ্ছি। 

 আমার খুব ভালো লাগছে।নতুন নতুন প্রশ্ন হচ্ছে।তার সাথে বাড়ছে উত্তর।বিষ্ময়ের জ্ঞানের ঝুলি আরও সম্মৃদ্ধ হচ্ছে। এভাবেই যেন বিস্ময় সামনে এগিয়ে যায়।চার লক্ষ উত্তর থেকে হয় যেন আরও কোটি কোটি উত্তর।বিস্ময়ের মঙ্গল কামনা করছি।সকলে মিলে যেন বিস্ময়কে আরও সমৃদ্ধ করে তোলে। সবাইকে তাই আবার ধন্যবাদ।

আমার কাছে খুব ভাল লাগতেছে, এটা খুবই ভাল একটা খবর যে নতুন নতুন প্রশ্ন হচ্ছে।তার সাথে বাড়ছে উত্তর।বিষ্ময়ের জ্ঞানের ঝুলি আরও সম্মৃদ্ধ হচ্ছে। এভাবেই যেন বিস্ময় সামনে এগিয়ে যায়।চার লক্ষ উত্তর থেকে হয় যেন আরও কোটি কোটি উত্তর।বিস্ময়ের মঙ্গল কামনা করছি।সকলে মিলে যেন বিস্ময়কে আরও সমৃদ্ধ করে তোলে। সবাইকে তাই আবার ধন্যবাদ।

শুনে খুব ভাল লাগল। আসলে ৪লক্ষ উত্তর মানে ৪ লক্ষ সমস্যার সমাধান। যা আমাদের সর্বসাধারনের জন্য খুবই একটা উপকারী সাইট। শুভ কামনা রইল যেন এভাবে অনেক বছর সমস্যার সমাধান করুক এই সাইট। ভালবাসা রইল এডমিন ও সকল সদস্যদের প্রতি।
বাংলাদেশের সর্ববৃহৎ প্রশ্নোত্তর সাইট বিস্ময় অ্যানসারস।বিস্ময়ের ৪ লক্ষ উত্তরের মাইলফলক অতিক্রম করাটাও একটা বিস্ময়কর ব্যাপার।মানুষ উত্তর পাবার আশায় প্রশ্ন করে।সেইসব কাঙ্খিত উত্তরের সংখ্যা ৪ লাখ ছাড়িয়ে যাওয়ায় আমি অভিভূত।আশাকরি বিস্ময় এভাবেই সাফল্যের সাথে এগিয়ে চলবে মানুষের সমস্যা সমাধানের,জ্ঞানের মাধ্যম হিসেবে।বিস্ময়ের এই মাইলফলক অতিক্রম করায় বিস্ময়ের সকল সদস্যকে অভিনন্দন।
অসাধারণ অনুভূতি ।৪ লক্ষ সমস্যার অনবদ্য সমাধানের ওয়েবসাইটের একজন সদস্য হিসেবে, সত্যিই আমি গর্বিত, বিমোহিত ও আনন্দিত। বিস্ময়কে এতদুর এগিয়ে নেওয়ার জন্য যারা নিরলস কাজ করে যাচ্ছেন তাদের ধন্যবাদ জ্ঞাপন করছি,বিশেষ করে আরিফুল ভাইকে । বিস্ময়ের উত্তরোত্তর সমৃদ্ধি ও সফলতা কামনা করছি।  আমিন ।             
এতক্ষণে অনুভুতির কথা অনেকেরই প্রকাশ হয়ে গিয়েছে। আমাদের সত্যিই কত আবেগ তাইনা..?   আমাদের মধ্যে অনেকেই আছে যারা সামান্য কারণে এই বিস্ময় ছেড়ে যাবার জন্য ব্যাকুল হয়ে পড়ে,আমিও তার ব্যতিক্রম নই অবশ্যই। কিন্তু আজ উত্তরে সবার অনুভুতি প্রকাশ দেখে সত্যিই অনেকটা অবাক ই লাগে। তাহলে কেন আমাদের মাঝে এত অভিমান..? কেনই বা এত অভিযোগ..?  কেনই বা বিস্ময় ত্যাগ করার এত্ত তাড়া..? 
আমরা কি পারিনা আমাদের "বিস্ময়"কে "বিস্ময়কর " করে তুলতে...? 
হ্যাঁ অবশ্যই পারি,তবে তার জন্য ঐক্যবদ্ধ হয়ে কাজ করা আবশ্যক। ভুল তো আপনার আমার সবারই হয়। তার জন্য আমরা এই জ্ঞানভাণ্ডার থেকে চলে যাবো...? নাহ কখনোই না। বিস্ময় যতই বড় হোক,আনন্দের মাত্রাটা ঠিক তার দুইগুণ, কারন আমিও এখানকার একজন সদস্য;জড়িয়ে আছি বিস্ময়ের সাথে।  আমার কাছে বিস্ময় নিয়ে প্রত্যাশার থেকে প্রাপ্তিটাই বেশি। তাই আজো বিস্ময়ের সাথে আছি, থাকবো ইনশাআল্লাহ।
সবাইকে অনুরোধ করবো একত্রে কাজ করার, ঐক্যবদ্ধ হয়ে বিস্ময়কে আরো বড় করে তোলার। খুব অল্প সময় ধরে এখানে আছি আমি। কিন্তু এই অল্প সময়ে বিস্ময় যেন আমার ডেইলি রুটিনের একটা অংশ হয়ে গিয়েছে। বাসে চলতে,বাসায় অবসরে তাই বিস্ময়েই থাকি। সবাই সবার ব্যস্ততম জীবনে সামান্যতম সময়টি বিস্ময়ের জন্য রাখুন,এতে বিস্ময় আরো পরিণত হয়ে যাবে।
"আমরা বিস্ময় ভালবাসি"।

সাম্প্রতিক প্রশ্নসমূহ