বিস্ময়ের সকলের দৃষ্টি আকর্ষণ করছি।।?

বিস্ময়ের সকলের দৃষ্টি আকর্ষণ করছি।।?

 আমি আপনাদের কাছে অনুরোধ করছি যারা আমার student life আইডিটা বন্ধ করেছেন।প্লিজ আমার আইডিটা খুলে দেন।আমি সত্যি বলছি abid md tasdik and student life একই আইডি না।আমরা দুজন খুব ভালো ফ্রেন্ড। আমরা একই স্কুলে পড়াশোনা করি।এমনকি একই স্যার এর কাছে পড়ি।যার ফলে আমাদের প্রশ্ন প্রায় একই ধরনের। কিন্তু আপনারা মনে করেছেন এটা ডপ্লিকেট আইডি।যার ফলে student life আইডিটা বন্ধ করে দিয়েছেন।প্লিজ আমার আইডি টা খুলে দিন

       হ্যা আপনারা বলতে পারেন family 5 টা কার আইডি।আমি এই আইডিটার পাসওয়ার্ড ভুলে যাওয়ার কারণে ওইটা খুলছি।আর এখন আমার student life আইডিটা বন্ধ করে দেওয়ার কারণে আমি আবার আমার পাসওয়ার্ড ইমেইলের মাধ্যমে চেন্জ করছি।আর একটা কথা আমি নীতিমালা গিয়ে একাউন্ট বাদা গ্রস্ত হলে যেভাবে খুলে ওইভাবে করছি।কিন্তু লেখা এসেছে সার্ভার জনিত কারণে যাচ্ছে না।

        

বিভাগ: 
Share

1 টি উত্তর

আচ্ছা সবই তো বুঝলাম।মানলাম আপনাদের প্রাতিষ্ঠানিক দিক টা একই। কিন্তু আপনাদের ব্যক্তিগত জীবন কিভাবে এক হয়..? এই উত্তর আপনি কিভাবে দিবেন...? বেশ কয়েকবার দেখেছ এক জনের মোবাইলের সমস্যা হলে আরেকজন লেখেন "আমিও জানতে চাই"। শুধু তাই নয়,আপ্নারা প্রায়ই বিভিন্ন আইডি ব্যবহার করতেন যেগুলির বিরুদ্ধে অনেক অভিযোগ সাধারন সদস্যরাও উঠিয়েছে। মানলাম আপ্নারা একই ব্যক্তি নন,কিন্তু কিভাবে তাহলে ব্যক্তিগত লাইফ একই হয়...?  একজন যা জানতে চায় অপরজনও তাই ই জানতে চায়। শুধু এই দুটি আইডি নয়,আপনাদের বিরুদ্ধে আরো কয়েকটি আইডি ব্যবহারের অভিযোগ পাওয়া গিয়েছে। হয়তো তাই কোনো সমন্বয়ক ভাইয়া প্রমাণ পেয়ে ব্লক করেছেন। ব্লকটি সাময়িক,দেখুন সময় উল্লেখ করা আছে। কেউ প্রমাণ ছাড়া তো ব্লকের ক্ষমতা রাখেনা  তাইনা। অবশ্যই কোনো না কোনো  প্রমাণ পেয়েছেই। তাছাড়া আপ্নারা যেসব কাজ করছিলেন,তাতে এটা ভাবাই স্বাভাবিক যে আপ্নারা একই ব্যক্তি। "তোমার নাম কি"। এখানে উত্তর একটা ই হতে পারে,একাধিক নয়,কারণ নাম একটাই থাকে মানুষের। অথচ আপনাদের একজনের একটি প্রশ্নে অপরজন মন্তব্য করে লেখেন তারও এটাই দরকার,একবার নয় একাধিকবার এসব করেছেন। আমি অনেক বার নিজেই বার্তা দিয়ে আপনাদেরকে সতর্ক করেছিলাম, স্বীকার করেন নি। কি লাভ হল....? আমি জানতাম না যে আপনাকে ব্লক করা হয়েছে,মাত্রই জানলাম। যদিও খারাপ লাগলো,কিন্তু অপেক্ষা করুন-ব্লক লিমিট শেষ হলে আবার ফিরে আসবেন প্রত্যাশা করছি।

সাম্প্রতিক প্রশ্নসমূহ