এই কথা টা কি সত্যি?
 (342 পয়েন্ট)

জিজ্ঞাসার সময়

বাংলাদেশের পদ্মাসেতু নির্মান চলতে পথে বাধা হয়েছে তাই ১.০০০০০ বা তার অধিক পরিমানে মানুষের মাথা প্রোয়োজন পদ্মা সেতুর কাজ চালাতে তাই বাংলাদেশের প্রধান্মন্ত্রির নির্দেশে সারা বাংলাদেশে জুরে ৪২ টি দল বের হয়েছে এই মাথা সংরক্ষনের জন্য এরা পথে ঘাটে খেলার মাঠে হাট বাজারে ইত্যাদি জায়গাই ঘুরে বেরায় এদের কাছে আছে ধারালো ছুরি এবং বিশাক্ত গ্যাস জা স্প্রে জা ১০/১৫ হাত দূর থেকে স্প্রে করলে মানুষ অজ্ঞান হয়ে যাবে এবং তখন তারা মাথা কেটে নিয়ে জাচ্ছে তাদের লখ্য মাথা কাটা এরভিতরে খুলনায় অনেক মাথা কেটে নেওয়া হয়েছে তাই শাবধানে থাকবেন বাসার সবাইকে সতরক করে দিবেন এবং বাসায় কোন ভিক্ষুক আসলে সাবধানে থাকবেন এবং কোন অপিরিচিতো কেউ আশলে দরজা খুলবেন না (শাবধান বাঙালি) . . বেশি বেশি ফরওয়ারড করুন। এবং অন্যের জীবন রক্ষা করুন।বিঃদ্রঃ কপি কৃত

2 Answers

 (1499 পয়েন্ট) 

উত্তরের সময় 

পোস্ট দেখেই বুঝতে পারছেন এটা সরকারের বিরুদ্ধে চক্রান্তকারীর নিছক সাজানো প্লান। এসব অপপ্রচার হয়তো সরকার বিরোধী কোনো কর্মকান্ডের সাথে জড়িত। আবার এসব কারো দ্বারা স্রেফ মজার জন্য গুজব হতে পারে।
 (71 পয়েন্ট) 

উত্তরের সময় 

সত্যি হতে পারে,, তবে অনেক কিছু এখনো স্পষ্ট না, অনেক কিছু লুকানো আছে!! আজকে নেএকোনায় এক শিশুর কাটা মাথাসহ এক যুবক ধরা পরে গণপিটুনি তে নিহত হয়েছে যার ভিডিও ছবি ইতিমধ্যে ভাইরাল হয়েছে ! তাই সবার শিশুদের সাবধানে রাখার অনুরোধে রইলো।
সম্পর্কিত প্রশ্নসমূহ
Loading interface...
জনপ্রিয় টপিকসমূহ
Loading interface...