আমরা একে অপরকে খুব ভালবাসি।কিন্তু এই পরিস্থিতিতে আমি কি করব? আমরা একে অপরকে প্রচন্ড ভালবাসি।আমার জন্য আমার জিএফ অনেক কষ্ট সহ্য করেছে।ওর মা অনেক আগে মারা গেছে।ওদের পারিবারিক অবস্থা নিম্ন মধ্যবিত্ত।যাইহউক এটা ফ্যাক্ট না কিন্তু ওদের পরিবারের ব্যাকগ্রাউন্ডে  কিছু বাজে ইতিহাস আছে যেমন কিছুদিন আগে ওর বাবার বিয়ে করা দ্বিতিয় স্ত্রি তালাক দিয়ে চলে যায়। এখন ওর বাবা আবার বিয়ে করবে নাকি আমি এখন ছাত্র এই অবস্থায় সে আমাকে বিয়ের জন্য প্রচন্ড চাপ দিচ্ছে। কখনো মনে হচ্ছে ব্রেকাপ করে দেই   আমাদের সম্পর্ক আমার পরিবার মেনে নিবে না। এখন আমি কি করব?
উত্তর বা মন্তব্য প্রদান করতে দয়া করে লগইন কিংবা নিবন্ধন করুন।

3 টি উত্তর

ভাই আপনি যেহেতু student ত বিয়ে করা আপনার একদমই ঠিক হবে না কারণ এতে আপনাদের কোনো future থাকবে না । আপনি যদি তাকে সত্তি অনেক ভালোবাসেন তবে তাকে আপনাদের future এর ব্যাপার এ বুঝানোর চেষ্টা করুণ । এবং তাকে আরো অপেক্ষা করতে বলুন ।
উত্তর বা মন্তব্য প্রদান করতে দয়া করে লগইন কিংবা নিবন্ধন করুন।

সর্বপ্রথম মহান রাব্বুল আলামীন এর কাছে আপনার জন্য দোয়া করি,আপনার ভবিষ্যত  যেন নষ্ট না হয়!

এখন কথা হলো। আপনার কথা মতো আপনারা একজন অপরজনকে ভালোবাসেন,এবং সে ও আপনাকে প্রচুর ভালোবাসে। এক্ষেত্রে আপনার অবশ্যই কর্তব্য তার ভালোবাসার সম্মান দেওয়া। (আমরা একজন অপরজনকে কেন ভালোবাসি?কারণ আমরা ভালোবাসার বা পছন্দের মানুষটির সাথে সুখী হতে চাই)তাই এখানে মুল হলো সুখী হওয়া, সে এবং আপনিও।★প্রথম কথা হলো আপনার ক্যারিয়ার নষ্ট করে যদি আপনি এখনি তার কথা মতো তাকে বিয়ে করেন, তবে সে হয়তো খুশি হবে।কিন্তু সুখী হবে না, কারণ সুখী হওয়ার জন্য আরো কিছু প্রয়োজন। ★আপনি চাইলে এটাও পারেন যে আপনি আপনার বাবা-মাকে যদি যে কোন উপায়ে রাজি করাতে পারেন, তবে আপনি তাকে কাবিন করে রাখেন, এতে তার বিশ্বাস ও সম্মান উভয়টা বজায় থাকবে। ★যদি না পারেন তাকে বলোন আপনার জন্য যে কোন উপায়ে অপেক্ষা করতে। অন্যথায় আপনি ব্যার্থ। আর আপনি যদি পরবর্তী ও তাকে বিয়ে করতে অপারগ হোন,ভালোবাসার দোহায় আপনি তাকে সরাসরি বলোন। সে ভাল একজন পাত্র দেখে বিয়ে করুক। ★যদি সে রাজি না হয়, তবে আপনি সব ভুলে ক্যারিয়ারে নজর দিন। কারণ এটাই আসল। বাকিটা আল্লাহর উপর। 

ধন্যবাদ।                                 

উত্তর বা মন্তব্য প্রদান করতে দয়া করে লগইন কিংবা নিবন্ধন করুন।
আপনি নিচে উত্তরটি পড়ুন। --------------- অবৈধ এবং অনৈতিক কাজে কোনো কল্যাণ নেই, যদিও অল্পসময়ের জন্য সুখ পাওয়া যায়। আপনি এখন ছাত্র মানুষ আপনার উচিত প্রেম ভালোবাসা থেকে দূরে থাকা, আর বিয়ের বয়স হলে পরিবারকে সঙ্গে নিয়ে ভালো মেয়ে দেখে বিয়ে করা। আপনার gf কে বিয়ে করলে হয়ত আপনার বাবা-মা অনেক কষ্ট পেতে পারে তারপরও আপনার এখন পর্যন্ত বয়স হয়নি, তাই এখন আপনার উচিত উক্ত মেয়েকে ভুলে যাওয়া। আর ক্যারিয়ারের প্রতি বিশেষ গুরুত্ব দিয়ে ক্যারিয়ার গঠন করা।
উত্তর বা মন্তব্য প্রদান করতে দয়া করে লগইন কিংবা নিবন্ধন করুন।

সাম্প্রতিক প্রশ্নসমূহ