বিয়ে নিয়ে চিন্তায় অাছি প্লিজ সাজেস্ট মি ভাইয়া/অাপু? অামি যাকে নিজের জীবনের চেয়েও বেশি ভালোবাসি সে এখন অার অামায় ভালোবাসে না ওর মায়ের কথা শুনে অামায় বলে অামার সরকারি চাকরি হলে বিয়ে দেবে ওর বাবা মা তা না হলে দেবে না৷  ওর বাবা মাকে ও নাকি কষ্ট দিতে পারবে না। অার এ দিকে অামার  মা অামার ফুফাতো বোন কে বিয়ে করার জন্য চাপ দিচ্ছে। অামার ফুফিও ওনার মেয়েকে দিতে চায়৷   কিন্তু অামি অাগেই বলেছি যে নিজেদের মধ্যে বিয়ে করব না। অার অামার ফুফিকে অামি অনেক ভালোবাসি হয়ত ওনার মেয়েকে বিয়ে না করলে উনি অনেক মন খারাপ করবে কিন্তু অামি যে ওকে বিয়ে করতে পারব না নিজেদের মধ্যে বিয়ে করলে অনেক সমস্যা৷ অার অামি অামার ভালোবাসার মানুষকে পেতে চাই সেটাও মনে হয় হবে না সরকারি চাকরি নেই বলে।  ওকে না পেলে অামি অন্য কোথাও বিয়ে করব কিন্তু অামার মা অামার ফুফাতো বোন কে বিয়ে করতে বলছে শুধু।  বুজতে পারছি না অামি প্লিজ উত্তম সমাধান দিন। 
উত্তর বা মন্তব্য প্রদান করতে দয়া করে লগইন কিংবা নিবন্ধন করুন।

2 টি উত্তর

আপনি এখন বিয়ের চিন্তা বাদ দিয়ে নিজের ক্যারিয়ার গড়ুন। আপনি নিজে সাবলম্বি হয়ে একজন যোগ্য নারী কে নিজের স্ত্রী করুন।যেহেতু প্রেমিকা এখন ই তার পরিবারের দোহাই দিচ্চে। পরে হয়তো তার আরও চাহিদা পুরুন করতে আপনি বাধ্য থাকবেন। মনে রাখবেন যে সংসার করার স্বপ্ন নিয়ে প্রেম করে সে কখনই আপনাকে কোনো কিছু নিয়ে বাধ্য করবে না।আর আপনার উচিত সরাসরি আপনার ফুপু কে না জানিয়ে আপনার পরিবার থেকে কারো মধ্যে দিয়ে জানিয়ে দেওয়া যে আপনি এখনো বিয়ের চিন্তা করছেন না।ক্যারিয়ার ঠিক করে তারপর বিয়ে করবেন তার আগে না।
উত্তর বা মন্তব্য প্রদান করতে দয়া করে লগইন কিংবা নিবন্ধন করুন।
ভাই জোর করে কোন কিছু পাওয়া ভাল না,,,,আর পাওয়া যায় ও না সহজে,,,,যদি ও পাওয়া যায়। তার আর সুন্দর থাকেনা কিছুই? মা বাবার কথা শুনুন ইহকাল পরকাল দুজায়গায় ই শান্তি পাবেন,,,,সব ছেয়ে বড় বিষয় হচ্ছে আপনাকে এখন শক্ত হতে হবে,,,,,আর ৫ওয়াক্ত নামায পাড়ুন ,,,আল্লাহ কে শরণ করুন দেখবেন আস্তে করে সব ঠিক হয়ে যাবে।।
উত্তর বা মন্তব্য প্রদান করতে দয়া করে লগইন কিংবা নিবন্ধন করুন।

সাম্প্রতিক প্রশ্নসমূহ