আমি আসলে খুবিই চিন্তিত একটা ভাল সমাধান চাই? আমার বন্ধুর আজ প্রায় তিন বছর যাবত ওর বউ এর সাথে আলাদা থাকছে নানা সময় ওদের ঝগড়াঝাটি হত কখনও আমার উপস্থিতি  ছিলনা। আর আজ প্রায় ৪ মাস আমার বাইক আমার বন্ধু চুরি করিয়েছে সেই সুবাধে ওর সাথে আমার সম্পর্ক নেই।কিন্তু এখন নাকি ওর বউ নারী নির্যাতন মামলা করে ওকে গত দুদিন আগে ধরিয়ে নিয়ে গেছে ২/৩/৪ নং আসামি ওর ফ্যামিলি মেম্বার এবং ৫ নং আসামী আমাকে দেয়া হয়েছে। এমতাবস্থায় আমি কি করতে পারি দয়া করে জানাবেন কারণ আমি মামলা মোকাদ্দমা কিছুই বুজিনা।        
বিভাগ: 

3 টি উত্তর

আপনি একজন উকিল ধরে জামিন নিয়ে নিন । বাকি কি কি করতে হবে ,  তা  উকিলই বলে দিবে । 

যেহেতু তারা মামলাটি করেই ফেলেছে এখন তো আপনাকে মামলার অধীনে থাকতেই হবে।যেহেতু আপনার বিরুদ্ধেও থানায় মামলা হয়েছে, তাই এজাহারের কপিটি সংগ্রহের চেষ্টা করুন এবং আইনজীবীর সঙ্গে আলোচনা করুন। তদন্তকারী কর্মকর্তা আপনার বিরুদ্ধে অভিযোগটির সত্যতা না পেলে আপনাকে নির্দোষ দেখিয়ে চূড়ান্ত প্রতিবেদন আদালতে দাখিল করবেন।অবশ্যই একজন আইনজীবীর সাহায্য নিন।

মামলা যেহেতু হয়েই গিয়েছে আপনি এখন এজাহার এর কপি সংগ্রহকরে শুনানিরদিন আপনার পক্ষে যথাযথ প্রমাণ সাপেক্ষে আপনি মামলা খারিজ করার  আবেদন করতে পারেন, এবং মিথ্যা নারী নির্যাতন মামলা করলে,মামলা কারীর ৭ বছরের দন্ড হতে পারে    

সাম্প্রতিক প্রশ্নসমূহ