বউ তালাক দিতে চাই, পরিবারের সবাই চাই, কি করে দিবদয়া করে সাহায্য করেন? আমার নাম আকাশ বিয়ে করেছি ১৫মাস তার সাথে সংসার করেছি ৫মাস, প্রেম করে কোড ম্যােরেজ করেছি। সমস্যা হচ্ছে প্রথম থেকে আমার এবং তার পরিবারের কেউ তাকে মেনে নিচ্ছে না। এখন আমি ও বিদেশ চলে এসেছি আর আমার পরিবারের কেউ ই তাকে দেখতে পারে না। আর তার পরিবারের সাথে ও কোনো যোগাযোগ নেই, সে ও খুব কষ্টের মধ্যো দিন কাটাচ্ছে। আর আমার পরিবার প্রথম থেকেই বলছে তাকে ডিভোস দিতে। কিন্তু আমি রাজি হয়নি, কিন্তু দেখছি দিন কি দিন পরিবারের সবাই কষ্ট পাচ্ছে। আমি যদি আমার বউকে ছেরে দেয় তা হলে কি মেয়ের মা বাবা আমার কোনো ক্ষতি করতে পারবে, আমি তার মহর যা পাবে তাকে দিয়ে দিব। কিন্তু মেয়ের মা বাবা ও তার পরিবারের সবাই বড় লোক এবং থানাতে কোডে তাদের অনেক হাত আছে আমি ভয় পাচ্ছি মেয়ের পরিবার আমিকে কি কোনো ভাবে ক্ষতি করতে পারবে, বা করলে ও আমি কি করব? আর কি করে বউ ডিভোস দিতে হয়? দয়া করে আমাকে হেল্প করেন। আমার পুরু জীবনটা পালতে গেছে, আমি আবার নতুন করে শুরু করতে চাই।
বিভাগ: 

2 টি উত্তর

কাজী অফিস এ গিয়ে আপনি ডিভোর্স দিতে পারেন । অথবা কোর্টে বা  পারিবারিক আদালতে গিয়েও  ডিভোর্স চাইতে  পারেন । কিন্তু যা করবেন ভেবে চিনতে করুন । 
মেয়েটা তো আপনার হাত ধরে নিজের বাড়ি ছেড়ে আপনার সাথেই চলে এসেছে আর অথচ আপনি চলে গেলেন দেশের বাহিরে।এখন যদি আপনি তালাক দিয়ে দেন,আপনি এবং আপনার পরিবারের   নামে মামলা হতেই পারে।  আপনি দেশে চলে আসতে পারেন এবং এখানেই একটা কর্মসংস্থানের ব্যবস্থা করে নিতে পারেন।পরিবারের এমন মেনে না নেয়া,কয়েকদিন গেলেই তা ঠিক হয়ে যায়  ধৈর্যের সাথে পরিস্থিতির মোকাবেলা করুন           

সাম্প্রতিক প্রশ্নসমূহ