আমি একটি মেয়েকে আমার সবকিছু দিয়ে ভালোবাসি।কিন্তু সে ভালোবাসে না। আমাকে দেখতে পারেনা।তাকে ছাড়া আমি বাচবোনা।আমি এখন কি করব?

আমি একটি মেয়েকে আমার সবকিছু দিয়ে ভালোবাসি।কিন্তু সে ভালোবাসে না। আমাকে দেখতে পারেনা।তাকে ছাড়া আমি বাচবোনা।আমি এখন কি করব?
বিভাগ: 
Share

5 টি উত্তর

দেখুন, জোর করে কখনো ভালবাসা পাওয়া যায়না। কাজেই এটাই উত্তম যে আপনি তাকে ভুলে যান। নিজেকে সব সময় কোনো না কোনো কাজে ব্যস্ত রাখুন। দেখবেন সব ভুলে গেছেন। আপনি তাকে শেষ বারের মতো  বোঝানোর চেষ্টা করুন অথবা আপনার বা তার কোনো বন্ধুকে দিয়ে তাকে বোঝানোর চেষ্টা করুন। যদি কিছুতেই কাজ না হয় তাহলে তাকে ভুলে যাওয়াই উত্তম।
মা - বাবা পরিবার কিংবা নিজের জন্য কি করেছেন কখনও ভেবে দেখেছেন, আল্লাহ প্রদত্ত জীবন তাঁর সন্তুষ্টির জন্য নিজেকে নিজে শেষ করে দেয়া নাহ্ ...!
জীবন কি এতটাই ঠুনকো?সামান্য একটা মেয়ের জন্য মরে যাবেন।তাও আবার এমন মেয়ের জন্য যে কি না আপনাকে ভালবাসে না।ভালবাসা জোর করে হয় না।তাই আপনার উচিত তাকে ভূলে যাওয়া।নিজেকে ভালবাসুন,নিজের এবং পরিবারের জন্য বাঁচুন।মনে রাখবেন,লাইফ ইজ বিউটিফুল।সেই সুন্দর জীবনকে নষ্ট করবেন না।
সবকিছু দিয়ে ভালবাসেন বলেই আপনাকে দেখতে পারেনা কারন যারা মেয়েদের প্রতি বেশি আগ্রহ দেখায় তাদেরকে মেয়েরা এড়িয়ে চলে (প্রমানিত) (ধন্যবাদ)। 
আমি মনে করি,এক পক্ষীয় ভালোবাসার স্বার্থকতা একটি মাত্র জায়গায় সেটা হলো, তাকে খুশি থাকতে দেওয়া!সে যদি আপনাকে ভালো না বাসে  তবে তাকে আপন রাস্তায় ছেড়ে দিন,দূর থেকে তার ভাল কামনা করুন,তার সামনে অসম্মানজনক আচরণ করবেননা,তাকে অপমান করবেননা।যদি সে আপনার কপালে তাকে আপনার কাছে আসবেই।  আর সবছে বড় কথা হলো,যে নিজেকে ভালোবাসতে জানেনা,সে অন্য কাওকেও ভালোবাসতে পারেনা! নিজেকে ভালোবাসুন,দোয়া করুন!  

সাম্প্রতিক প্রশ্নসমূহ