ছেলেদের ত্বকের স্থায়ী ফেয়ারনেসের জন্য কোন ক্রিম ব্যবহার করা যেতে পারে?

ছেলেদের ত্বকের স্থায়ী ফেয়ারনেসের জন্য কোন ক্রিম ব্যবহার করা যেতে পারে? ছেলেদের ত্বকের স্থায়ী ফেয়ারনেসের জন্য কোন ক্রিম ব্যবহার করা যেতে পারে?
বিভাগ: 
Share

3 টি উত্তর

রুপ চর্চার জন্য অনেক ক্রিম আছে কিন্তু সেটা ব্যবহার করে আপনি যদি আবার বন্ধো করে দেন তাহলে আপনার মুখে বরন বেরতে পারে
Men's Fair & Lovely Fairness Cream টি ব্যবহার করতে পারেন। প্যাকেটের গায়ের নির্দেশনা দেখে সকাল ও রাতে ব্যবহার করবেন। এটা আপনার মুখের দাগ কমাবে ও উজ্জলতা বাড়াবে। ছোট প্যাকটি 75 টাকা ও বড়টি 125 টাকা নিবে। তবে দু একটি প্যাক ব্যবহার করার পর যদি ছেড়ে দেন। তাহলে দু তিন সপ্তাহ পর পর্যন্ত আপনার উজ্জলতা ঠিক থাকবে।
আপনি খুব স্বাভাবিক সেন্স দিয়ে চিন্তা করুন,যদি ফর্সা হবার বা পার্মানেন্ট ফর্সা হবার ক্রিম থাকতো তাহলে দেশে দেশে কালো মানুষ থাকতো..?কখনোই না। হ্যাঁ ফর্সা হবার ক্রিম আছে,তবে তা স্থায়ী নয়। সেগুলি ক্রিম ব্যবহারে স্কিন ক্যান্সার পর্যন্ত হতে পারে। বাস্তবে ত্বকের স্থায়ী ফেয়ারনেসের জন্য কোনো ক্রিমইই কাজ করেনা,এটাই সত্যি কথা। বাজারে যত প্রকার ক্রিম আছে বিশেষ করে ফেয়ার & লাভলি, এইগুলি কেবল মাত্র প্রচারণা ছাড়া আর কিছুই নয়। ফর্সা হবার জন্য সব থেকে ভাল উপায় হল ভাতের মাড় এবং ভাত। আপনি প্রতিদিন কমপক্ষে দুইবার ভাতের মাড় ব্যবহার করবেন। এলোভেরা জেল+গোলাপ জল+ভাত একত্রে করে  উপটান বানান। ভাত যেন শক্ত না থাকে তাই ভাত ব্লেন্ডারে ব্লেন্ড করে নিতে পারেন। এই উপটানটি প্রতিদিন লাগান। 

সাম্প্রতিক প্রশ্নসমূহ