রেডমি গো ফোনটা কিরকম? এটার পারফরম্যান্স কিরকম? এটার নাম গো কেন? কম বাজেটের মদ্ধে ভাল ফোন নাকি রেডমি গো! কিনতে চাচ্ছি কিন্তু ১) redmi go ২) maximus p7+ ৩) itel a47 ৪)walton primo g8i 4g পছন্দের তালিকা!   ১/৮ জিবির গো কিন্তু ৩ ৪ ৫ 2 জিবি র‍্যাম 16 জিবি রম এর কিন্তু তাদের চেয়ে রেডমির দাম বেশি কেন??

4 টি উত্তর

7 হাজার টাকার মধ্যে রেডমি গো ফোনটি অবশ্যই ভালো । যেহেতু ফোনটিতে  স্ন্যাপড্রাগন প্রসেসর ব্যবহার করা হয়েছে সেহেতু এই দামের ফোন গুলোর মধ্যে এটির পারফরম্যান্স ও ভালো হবে ।  তবে আপনাকে বাজেট অনুযায়ীই চাহিদা করতে হবে । বাজেট যেমন তার চেয়ে বেশি যদি কোন কিছু চান তাহলে পাবেন না ।  রেডমি গো এখানে গো টা হচ্ছে একটা অ্যান্ড্রয়েড সংস্করণ ।  আর আপনি যে ফোন গুলোর নাম উল্লেখ করেছেন সেগুলোর কোনোটিতে র্যাম- রম বেশি হওয়া সত্ত্বেও দাম কম হওয়ার কারণ হচ্ছে প্রসেসর,পারফরম্যান্স, ব্যাটারি ব্যাকআপ এগুলোতে পিছিয়ে থাকা এবং বাজারে চাহিদা কম থাকা  ।  সবকিছু বিবেচনায় আমি আপনাকে বলব আপনি উল্লেখিত ফোন গুলোর মধ্যে শাওমির রেডমি গো ফোনটি নিন ।
আপনি যে গুলা ফোন উল্লেখ করছেন তার মধ্যে Xiaomi redmi go ভালো। আপনি আর 500tk বাড়িয়ে দিয়ে। Samsung j2 core কিনতে পারেন এটা শাওমী থেকে আনেক ভালো হবে।

image

'Xiaomi Redmi Go' ফোনটি ভালো হবে। আপন ফোনটির স্পেসিফিকেশন লক্ষয করলে বুঝতে পারবেন। ফোনটতে চিপসেট হিসেবে Snapdragon 425 (28nm) ব্যবহার করা হয়েছে যা অন্যন্য সাধারণ ফোনে নেই। রেডমি ফোনে ভালোমানের প্রসেসর ব্যবহার কর হয়েছে। রেডমি ফোনে ব্যাটারি ব্যাক আপ মোটামুটি ভালো। অন্যন্য ফোন গুলো তেমন ভালো নয়। ফোনগুলো ব্যাক আপ, প্রসেসর ভালো নয়। ফোনগুলোতে অতিরিক্ত ব্যবহারের ফলে হ্যাং ও স্লো হয়ে যাওয়ার সম্ভবন বেশি। তাই আপনি যদি এগুলোর মধ্যে ফোন কিনতে চান তাহলে রেডমি গো ফোনটি কিনুন। 


আপনি ব্রান্ডের  ফোন নেন্‌ অবশ্যই পারফরমেন্স ভাল হবে ওয়ালটন, সেম্ফনির থেকে...।


  • রেডমি গো ফোন টি পাওয়া যাছে ২ টি ভার্সন এ,  ১/৮ জিবি্‌ এবং ১/১৬ জিবি।  6,999.00tk / 7,499.00tk

  • ্স্যামসং A2 Core টা নিতে পারেন, ডিজানটাও বেশ ভাল লাগছে আমার কাছে। ১/১৬ জিবি স্টোরেজ এ পাওয়া যাচ্ছে। 7,590.00 টাকা তে।

সাম্প্রতিক প্রশ্নসমূহ