স্বপ্নের ব্যাখ্যা জানতে চাই? আমি স্বপ্নে একজন বৃদ্ধকে হঠাৎ রাস্তায়  পড়ে যেতে দেখি। তখন তাকে আমি ধরে ডাক্তারের কাছে নিয়ে যাই। সে খুশি হয়ে আমাকে ১০০০ টাকা দেয়। আমি টাকাটা নিতে চাইনি সে আবার জোর করে দিয়েছে। এটা কিসের লক্ষণ?

3 টি উত্তর

সপ্নে নোট টাকা দেখা আর্থিক উন্নতি এবং অভাব দূরীভূত হবার লক্ষণ। কাওকে সহযোগীতার বিনিময়ে খুশি হয়ে আপনাকে টাকা দেওয়া এটায় বোঝায় যে, আপনি কোন একটা কাজে অগ্রসর হচ্ছেন বা হবেন যেটাতে আপনার সুফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। সৎ থাকুন। বিঃদ্রঃ স্বপ্নের ব্যাখ্যা যেকোন সময় জানতে সোলেমানী খোয়াবনামা বইটি কিনতে পারেন। (পরামর্শ)
স্বপ্ন কখনো জীবনের মানদন্ড হতে পারে না। আর স্বপ্ন হয় তিন ধরনের। একটি আল্লাহ তালার পক্ষ থেকে একটি শয়তানের পক্ষ থেকে আরেকটি হলো নিজের চিন্তা ভাবনা থেকে। তবে স্বপ্নের ব্যাখ্যা জানতে গেলে আপনাকে অবশ্যই ভাল আলেম ও খোয়াব বিশ্লেষন কারীর নিকট থেকে সাহায্য নিতে পারেন। তবে ভন্ড জোতিষির নিকট থেকে ‍শুধু প্রতারিত হবেন।
এর ব্যাখ্যা এমন হতে পারে- আপনার দুনিয়াদারদের সাথে উঠাবসা যার কারণে নিজের অজান্তেই দুনিয়ার প্রতি আকৃষ্ট হয়ে যাচ্ছেন। তাই আপনার জন্য কর্তব্য হলো পরকালের পাথেয় সংগ্রহে আত্মনিয়োগ করা। ধন্যবাদ।

সাম্প্রতিক প্রশ্নসমূহ