4 টি উত্তর

ফেসবুক অটোলাইক বিভিন্ন এপস দিয়ে নেয়া যায়। তার মধ্যে #Apentalclac অন্যতম। তবে এসব এসব এপ মোবাইল সহ আপিনার আইডির জন্য ক্ষতিকর।কেননা এটি ব্যবহার করার আগে এক্সেস করতে বলে, যার ফলে আপনার ডকুমেন্ট গুলো হ্যাকারের হাতে চলে যেতে পারে। আর এইসব এপস প্লে স্টোরে পাওয়া যায়না।বিভিন্ন ডার্ক সাইট থেকে নামাতে হয়। এইসব এপ ব্যবহার করার চাইতে না করাই শ্রেয়
এইরকম অনেক সাইট আছে যা থেকো অটো লাইক নেওয়া যায় যেমন 4liker এরমত এপ দিয়েও নিতে পারবেন।কিন্তু অটো লাইক নিলে আইডি ক্ষতিগ্রস্ত হবার সম্ভাবনা থাকে তাই বল তার দরকার নাই।।।তাও যদি চান তাহলে 4likerএপএর মাধ্যমে নিতে পারেন।  
Pubiwayliker ওয়েবসাইট থেকে অটো লাইক নিতে পারেন। অসুবিধাঃ বারবার অটো লাইক নিলে আইডিতে সমস্যা হয়। ফেসবুক কর্তৃপক্ষ আইডি ব্লকও করে দিতে পারে।
আপনি wefbee সাইট থেকে সহজেই অটো লাইক,ফলোয়ার ইত্যাদি পেতে পারেন। তবে এটি না করাই ভালো। এতে আপনার আইডির তথ্য অন্যদের কাছে চলে যায়। পরবর্তীতে আপনার এই তথ্য ব্যবহার করে আপনার আইডিতে ঢুকে আপনাকে আরেকজনের ফলোয়ার,লাইকার বানিয়ে দেয়। এভাবে তারা একজনের আইডি ব্যবহার করে আরেকজনের লাইক,ফলোয়ার বানায়। এটি ব্যবহারে ফেসবুক অনেকসময় সাময়িকভাবে ব্লক করে দেয়। তাও যদি আপনি ব্যবহার করতে চান তাহলে গুগলে এই নামে সার্চ দেন। তবে আমি আপনাকে বলব এটি ব্যবহার না করতে।                

সাম্প্রতিক প্রশ্নসমূহ