বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার প্রস্তুতি সংক্রান্ত?

বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার প্রস্তুতি সংক্রান্ত?এতদিন আমি পবিত্র রমজান মাস উপলক্ষে বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার জন্য তেমন প্রস্তুতি নিতে পারিনি।  সারাদিন নামাজ রোজা কুরআন মাজিদ তেলাওয়াত করেছি।  কিন্তু আমার সহপাঠীরা অনেক কিছু পরে ফেলেছে।  এই নিয়ে আমি খুব হতাশায় আছি।  আমি  ঈদের পরে বিশ্ববিদ্যালয়ের  ভর্তি পরীক্ষার প্রস্তুতি নিতে চাই।  আমি কী পারবো ?
বিভাগ: 
Share

2 টি উত্তর

জি অবশ্যই পারবেন। আপনাকে এর জন্য পরিশ্রম করতে হবে।  মন দিয়ে পড়ুন এবং অধিক সময় পড়াশুনা করুন।প্রতিটি বিষয়ের খুঁটিনাটি সম্পর্কে ধারণা রাখুন। তবে আপনাকে টেকনিক বুঝে পড়তে হবে। এর জন্য আপনাকে প্রথমেই প্রশ্নের ধরণ বুঝতে হবে। মানুষ চেষ্টা করলে সব ই পারে, আপ্নিও পারবেন। নিজের উপর আত্মবিশ্বাস রাখুন এবং সৃষ্টিকর্তার উপর ভরসা রেখে পড়াশুনা শুরু করুন।আপনার সাফল্য কামনা করছি।
মনে সাহস এবং অধ্যাবসায় থাকলে অবশ্যই পারবেন । আপনি পবিত্র রমজান মাসে মহান আল্লাহকে খুশি করার জন্য মহান আল্লাহর ইবাদত করেছেন । যেটা একজন মুসলিম হিসেবে সকলেরই উচিত ছিলো । আল্লাহ বড় মহান সর্বশক্তিমান, দয়ালু । মহান আল্লাহ আপনার উপর রাজি খুশি থাকলে আল্লাহ আপনাকে জ্ঞান আরো বহুগুণ বাড়িয়ে দিয়ে আপনার নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছিয়ে দিবে ।  চিন্তা না করে সেই মহান আল্লাহর উপর ভরসা রেখে এখনো যতদিন পর্যন্ত সময় আছে তা নষ্ট না করে লেখাপড়ায় পূর্ন মনোযোগী হোন । হতাশা মাথা থেকে ঝেড়ে ফেলে আত্মবিশ্বাসী হোন । ইনশাআল্লাহ অবশ্যই আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন ।  শুভ কামনা রইলো ।।

সাম্প্রতিক প্রশ্নসমূহ