Rubidium@ এই আইডিটি কোথায় গেল?কেন ইনাকে ব্লক করা হয়েছে?

Rubidium@ এই আইডিটি কোথায় গেল?কেন ইনাকে ব্লক করা হয়েছে?উনার ভালো  দিক ও খারাপ দিক উভয়ই ছিল।উনি অনেক প্রশ্নের ভালো উত্তর দিতেন।উনার অনেক উত্তর সর্বোত্তম নির্বাচিত হয়েছে।আবার অনেক ভুল উত্তর তিনি দিতেন।।
বিভাগ: 

2 টি উত্তর

বিস্ময়ে আপনি প্রশ্ন করলে আপনার ১ পয়েন্ট কাঁটা যাবে কেননা অনেকে অহেতুক প্রশ্ন করে বসেন।আবার আপনি উত্তর করলে ৩ পয়েন্ট বাড়বে এবং এটি বিস্ময়ের অত্যন্ত সুন্দর কার্যকর পদ্ধতি।আপনি যদি কোনো প্রশ্নের উত্তর করতে যান আপনাকে তারা নোটিশ দিয়ে সতর্ক করবে যে "ভুল উত্তর করা হলে  কোনোরকম সতর্ক করা ছাড়া একাউন্ট বাতিল করা হবে" সেক্ষেত্রে Rubidium @ আইডি টা যেহেতু ভুল উত্তরও দিতেন তাই একাউন্ট বাতিল করা হয়েছে।    এখন অাপনি ঐ আইডি থেকে পড়ুন কিভাবে অধিকার ফিরে পাবেন অার চেষ্টা করুন। আমার একাউন্ট ও এরকম বাতিল করা হয়েছিল পরে প্রশ্নের উত্তর করার পর তা অাবার ফিরে পেয়েছি।তাই এখন আপনি ঐ আ ই ডি থেকে প্রশ্নের যথাযথ উত্তর দেওয়ার চেষ্টা করুন। অাশা করি ক্লিয়ার হয়েছেন।     
তাকে ব্লক করার কারণ গুলি আমি উল্লেখ করছিঃ তিনি ছিলেন প্রচন্ড ঝগড়াটে স্বভাবের।  তিনি নিজের ভুল মানতে নারাজ, তিনি অন্যের উত্তরে অযথা সতর্ক করতেন। তার দোষ ধরিয়ে দিতে একজন ভাইয়া তার একটি উত্তরে সতর্ক করেছিলেন, ribbidium সেই ব্যক্তির সাথে প্রতিহিংসা প্রবণ মনোভাব দেখিয়ে অযথা তার পেছনে লাগে এবং একাধিক উত্তরে সতর্ক করে-যার কিছু ভুল ছিল আর কিছু ছিল ঠিক। শুধু তাই নয়, rubbidium একজন বিশেষ সদস্যকে বার্তা দিয়ে সেই ব্যক্তির নামে কিছু মিথ্যে কথা বলে। rubbidium এর দাবি ছিল সেই ব্যক্তি তাকে অপমান করছে,কিন্তু বাস্তবে সেটা কোনোপ্রকার অপমান ছিল না,সেটা ছিল কেবল সতর্ক বার্তা। এরূপ ঝগড়াটে মনোভাবের কারনে rubbidium কে এর আগেও ব্লক করা হয়েছিল সাময়িক ভাবে। কিন্তু তিনি শুধরে যান নি। তিনি আবারো একই কাজ করছেন। তিনি বিশেষ সদস্যদের সাথেওও অযথা তর্ক করেন।  তার উত্তর সর্বোত্তম হওয়া মানেই যে তিনি খুব ভাল উত্তর প্রদান করছেন তা কিন্তু নয়। তিনি নিয়মিত সদস্য ছিলেন,অবশ্যই তাকে সম্মান জানাচ্ছি। কিন্তু তার এরূপ কার্যক্রম বিস্ময়ে বিশৃঙ্খলা সৃষ্টি করেছিলো। তিনি অবশ্যই জ্ঞানি এবং বুদ্ধিমান ছিলেন,কিন্তু আমরা কেউ নীতিমালার বাইরে যেতে পারি না। তার বিরুদ্ধে একাধিক অভিযোগ প্রমাণিত হয়েছে ফলেই তাকে সাময়িকভাবে ব্লক করা হয়েছে।আশা করি আপনি বুঝতে পেরেছেন।

সাম্প্রতিক প্রশ্নসমূহ