বিজ্ঞাপন

জাভা অ্যাপ ডাউনলোড করলে মেমোরীতে যায় না একবারে ইনস্টল হয়। আমার মেমোরীতে নিতে চাই প্লিজ সমাধান দিন? আমি Www.phoneky.com এই ওয়েবসাইড থেকে অ্যাপ ডাউনলোড দিই। ডাউনলোড করার সময় শুধু Open option আসে। গান, ভিডিও ইত্যাদি ডাউনলোড দিলে open and Save option আসে। আমি Www.phoneky.com এই ওয়েবসাইড থেকে অ্যাপ ডাউনলোড দিই। ডাউনলোড করার সময় শুধু Open option আসে। গান, ভিডিও ইত্যাদি ডাউনলোড দিলে open and Save option আসে।
জিজ্ঞাসা করেছেন
বিভাগ:
5 টি উত্তর
আপনি ডাউনলোড করার সময় মাঝখানের বাটন চাপ দিবেন লেখা থাকবে চেন্জ অপশান আসবে ক্লিক করে আপনার জে ফাইলে ইচ্ছ সে ফাইলে নিয়েজেতে পারবেন
Java Games কিংবা Java Apps যখন ডাউনলোড হয় তখন প্রায়ই Save অপশন থাকেনা। যার ফলে আপনাকে তখন Built In Browser থেকে ডাউনলোড করতে হয়। download দেয়ার সময় open অপশনটি ক্লিক করলে এটা অটোমেটিকেলি চালু হয়। এর পর আপনার কাছে ডাউনলোড পারমিশন নিতে আপনার কাছে একটা অপশন আসে। তখন মাঝখানের বাটন চেপে আপনি লোকেশন বদলাতে পারবেন। তারপর যখন ডাউনলোড শেষ হবে তখন Install পার্মিশন নিতে আরেকটি অপশন আসে। এখানে যদি আপনি No অপশনটি চাপেন তাহলে ডাউনলোড এর পরে সরাসরি এটা ইনস্টল হবেনা। তবে মেমোরিতে সেভ হয়ে থাকবে।
জাভা এপগুলোতে Save অপশন থাকে না কারন সেগুলো .jar ফাইল। আর এই ফাইলগুলো অপেরা মিনি fetch করতে পারেনা তাই Save অপশন পাবেন না।

আপনার মোবাইলে জাভা এপ ডাউনলোড করার পর আপনার Phone memory তে Recieved ফোল্ডারে গিয়ে ফাইলটির Options এ গিয়ে Move করে মেমোরিতে নিয়ে আসতে পারবেন।
আপনি জাভা ফোনের মাধ্যমে জাভা এপ্স গুলো ডাউনলোড করলে আপনার মেমোরিতে  আসবে না। তাই অন্য পদক্ষেপ নিন। আপনি আপনার পছন্দর এপ্স গুলো আপনার পরিচিত কারো এনড্রয়েড ফোনের সাহায্যে বা নোকিয়া  ফোনের সাহায্যে ডাউনলোড করুন এবং ব্লুটুথ এর সাহায্যে আপনার মেমোরিতে নিয়ে আসুন।
আপনি UC Browser 9.5 ব্যবহার করুন। যেকোন কিছু ডাউনলোড করার সময় Save, Open দুটো অপশনই পাবেন। এটা ব্যবহার করে ডাউনলোড করলে সরাসরি ইনস্টলও হবেনা। যে ফোল্ডারে ডাউনলোড করবেন সেখানে গিয়ে ইনস্টল করতে হবে।
বিজ্ঞাপন