বিশেষ দ্রষ্টব্যঃ প্রশ্নকর্তার হস্তমৈথুন বা ফিঙ্গারিং আসক্তি নেই। তাই প্রশ্নকর্তাকে উদ্দেশ‍্য করে উত্তর না দিয়ে প্রশ্নটির যথাযথ উত্তর দিন, যাতে কেউ এ আসক্তিতে জড়িয়ে না পড়ে এবং যারা এ আসক্তিতে ভুগছে, তারা যাতে এ প্রশ্নের উত্তরগুলো পড়ে উপকৃত হতে পারে। ধন্যবাদ।

2 Answers

 (346 পয়েন্ট) 

উত্তরের সময় 

হস্তমৈথুন থেকে দূরে থাকা এটি সম্পূর্ণই আপনার ইচ্ছা এবং ধৈর্যের উপর নির্ভর করে। তবে হ্যা, এ বিষয়ে কিছু টিপস দেওয়া যেতেই পারে যেমন : ১) খারাপ বা কামইচ্ছা এসকল চিন্তাভাবনা থেকে দূরে থাকার চেষ্টা করুন। ২) ধর্মভীরু হন। ৩) অশ্লীল বা খারাপ ফটো - ভিডিও দেখা থেকে বিরত থাকুন। এসকল বিষয় মেনে চললে ইনশাল্লাহ আপনি হস্তমৈথুনর অভ্যাস থেকে দূরে থাকতে পারবেন আশাকরি। ধন্যবাদ।
 (7 পয়েন্ট) 

উত্তরের সময় 

এই অভ্যাসটা পরিবর্তন করার জন্য সর্ব  প্রথম আপনি নিজেকে কিছুটা পরিবর্তন করতে হবে, তাছাড়া কিছু জিনিষ মেনে চললে ইনশাআল্লাহ মুক্তি পেয়ে পারেন, 1)সঠিক ভাবে ধর্ম মেনে চলুন, 2)একা একা থাকবেন না,  3)পর্ন ভিডিও দেখবেন না, 4)কারো সাথে সেক্স বিষয়ে আলোচনা করবেন না, 5)এন্ড্রয়েড থাকলে আপাতত ব্যবহার বন্ধ রাখতে পারেন, 6)অযথা ইন্টারনেটে সময় দিবেন না, এগুলো ট্রাই করে দেখতে পারেন,হয়তো সমাধান হতেও পারে।     
সম্পর্কিত প্রশ্নসমূহ

Loading...

জনপ্রিয় বিভাগসমূহ

Loading...