কিছু কথা ছিলো এডমিন প্যানেল এর সাথে?

কিছু কথা ছিলো এডমিন প্যানেল এর সাথে?আমি একটা প্রশ্ন এর উত্তর দিলাম কিন্তু আমার উত্তর টা নেওয়া হল না কিন্তু আরেক জন এর টা নেওয়া হল আমি কিন্তু ভুল বলি নাই যে ২ য় বার উত্তর দিছে তার টাও কিন্তু আমার টার মতই ছিলো। এখন প্রাশ্ন এখানে কি স্বজন প্রিতি চলে নাকি ?
বিভাগ: 
Share

2 টি উত্তর

এরকম তিক্ত অভিজ্ঞতার সম্মুখীন হওয়ার জন্য আমরা আন্তরিকভাবে দুঃখিত!

আসলে বিস্ময়ে অনেক নব ইউজার আছেন, যারা কিছু না কিছু উত্তর দিয়ে থাকেন। তাদের উত্তরগুলো অপেক্ষমাণ থাকলে যিনি আগে উত্তর দিয়েছেন, তারটাই নেয়া হয়৷ হতে পারে, একজন সেখানে আগেই উত্তর দিয়েছিল, কিন্তু অনুমোদনের জন্য অপেক্ষমাণ থাকায় আপনি সেটা দেখতে পারেন নি। যার কারণে আপনার উত্তরটা নেয়া হয়নি, তারটাই অনুমোদিত।

আর এটাও মনে রাখবেন যে, বিস্ময়ে কোনো স্বজনপ্রীতি চলে না। আপনি বিস্ময়ের ৫নং নীতিমালা টি পড়ুন, তাহলেই বুঝতে পারবেন৷ 

আপনি যখন উত্তর করেছেন এর আগেই অন্য কেউ উত্তর করেছে তাই আপনার টা না নিয়ে ওনারটাই নেওয়া হয়েছে। বিস্ময়ে যার উত্তর আগে আসে তাঁর উত্তরটাই এপ্রোভ করা হয়।


আপনি হয়ত ভাবতে পারেন যখন আপনি উত্তর করেছেন তখন অন্য কারো উত্তর ছিলনা। তা কিন্তু নয়। কারণ অন্যের উত্তর অনুমোদনের অপেক্ষায় থাকলে সেটা আপ্নারা দেখতে পাবেন না। 

পরিশেষে বলি, বিস্ময়ে সবাইকে সমান চোখে দেখা হয়। এখানে কোনো প্রকার স্বজন প্রীতি চলবে না। আপনার ক্ষেত্রেও তাই। যদি সম্ভব হয় তাহলে সেই প্রশ্নের লিঙ্কটি দিবেন। পুণরায় বিবেচনা করা হবে ইনশাল্লাহ। 

সাম্প্রতিক প্রশ্নসমূহ