গ্যাস থেকে চির মুক্তির উপায় কি? আমার নামাজ পড়তে খুব সমস্যা হয়।?

গ্যাস থেকে চির মুক্তির উপায় কি? আমার নামাজ পড়তে খুব সমস্যা হয়।?এমনিতে কোনো সমস্যা নাই, কিন্তু যখনি নামাজের জন্য ওজু করি তখনই গ্যাস হওয়ার সম্ভাবনা এবং কি হয়। এটা কেন হয়? এ থেকে কেমনে মুক্তি পাবো? বয়স: ২৪
বিভাগ: 
Share

2 টি উত্তর

গ্যাস্ট্রিক এবং এলার্জি এমন একটি সমস্যা যা সাময়িকভাবে সমাধান করা যায় কিন্তু পুরোপুরিভাবে নির্মুল করা খুবই কঠিন। আপনি একজন ভাল গ্যাস্ট্রোলজিস্ট এর পরামর্শ নিয়ে নিয়মিত মেডিসিন সেবন করুন, ইনশাআল্লাহ অনেকটা মুক্তি পাবেন।আপনি নিচের নিয়ম গুলি ফলো করুন: ১. একটি পাত্রে জল নিন,সেই জলে হলুদ এবং আদা কুচি দিয়ে কিছুক্ষণ ফুটান। তারপর চুলা থেকে নামিয়ে কিছুটা ঠাণ্ডা হলে তা পান করুন। প্রতিদিন একবার এটি পান করুন। ২.একগ্লাস গরম জলে এক চামচ মধু মিশিয়ে প্রতিদিন ঘুমানোর আগে পান করুন। ৩.দিনে ২-৩ বার  গরম জলে আলুর রস মিশিয়ে পান করুন। ৪.ভাজাপোড়া এড়িয়ে চলুন। ৫.প্রচুর জল পান করুন। ৬.খালিপেটে আদা কুচিতে লবণ মাখিয়ে খেতে পারেন। ৭.প্রতিদিন একটি করে শসা খেতে পারেন। টানা ১মাস এই নিয়ম মেনে চলুন,দেখবেন আপনার গ্যাস্ট্রিক এর প্রব্লেম অনেক কমে গিয়েছে।
আপনি হামদর্দ কম্পানির কারমিনা সিরাপটি সেবন করুন টানা ২ মাস আশাকরি আপনার সমস্যা ইনশাআল্লাহ সমাধান হয়ে যাবে। ৪৫০ মিলি ১৩০ টাকা।

সাম্প্রতিক প্রশ্নসমূহ