অতিরিক্ত যৌণ উত্তেজনা কমাবো কিভাবে? আমি একজন ছেলে। আমার বয়স ১৬ বছর। আমার অতিরিক্ত পরিমান যৌণ উত্তেজনা। আমি আমার চাচাতো মামাতো বোনদের মনে মনে ভেবে বিছানার সাথে লিঙ্গ ঘঁসি। প্রায়দিনই এটা আমি ভুলবশত করে থাকি। আর বীর্য বের হওয়ার পর আমার আবার কথা আসে। যেমনঃ আমি এদের কেন করবো, এরা তো আমার বোন হয়, এদের করলেতো পাপ হয়, ইত্যাদি। এরথেকে আমি রেহাই পেতে চাই। কিভাবে এর থেকে মুক্তি পাবো? আমি একজন ছেলে। আমার বয়স ১৬ বছর। আমার অতিরিক্ত পরিমান যৌণ উত্তেজনা। আমি আমার চাচাতো মামাতো বোনদের মনে মনে ভেবে বিছানার সাথে লিঙ্গ ঘঁসি। প্রায়দিনই এটা আমি ভুলবশত করে থাকি। আর বীর্য বের হওয়ার পর আমার আবার কথা আসে। যেমনঃ আমি এদের কেন করবো, এরা তো আমার বোন হয়, এদের করলেতো পাপ হয়, ইত্যাদি। এরথেকে আমি রেহাই পেতে চাই। কিভাবে এর থেকে মুক্তি পাবো?
জিজ্ঞাসা করেছেন
বিভাগ:
3 টি উত্তর
আপনার মতো হাজারো মানুষ এই সমস্যায় ভুগছে সেক্ষেত্রে আপনি নিম্নের নিয়িম গুলো মেনে চলতে পারে।ঃ- ১)রাতে ঢিলেঢালা জামা পরিধান করে শুবেন। ২)একা কখনো কোথায় থাকবেন না। মানুষের সমাগমের ভিতর স্থান নিন। ৩)ছোট ভাই,বাবা এদের সাথে রাতে ঘুমাবেন। ৪)সেক্সুয়াল সাইড থেকে দুরে থাকার চেষ্টা করবেন। ৫)সর্বঅবস্থায় নিজের চোখকে হেফাজত করবেন। ৬)যেহেতু আপনার বিয়ের বয়স হয় নি, সুতরাং সারা বছর সপ্তাহে কমপক্ষে দুইটা রোজা রাখুন। ৭)ধর্মীয় অনুশাসন মেনে চলুন। ধন্যবাদ।
আপনার সবসময় মনকে খারাপ চিন্তা থেকে দূরে রাখতে চেষ্টা করতে হবে।আর আপনি যৌন উত্তেজনা কমাতে রোযা রাখতে পারেন। এছাড়াও বেল পাতার রস যৌন উত্তেজনা কমাতে বেশ কার্যকরী।তবে আপনি যাই করেন আপনি যদি মনকে খারাপ চিন্তা থেকে দূরে রাখতে না পারেন তাহলে কখনোই এই খারাপ অভ্যাস থেকে দূরে থাকতে পারবেন না।
আপনি হস্তমৈথুন করা বন্ধ করুন। পর্নোগ্রাফি দেখবেন না। একা একাই ঘড়ে থাকবেন না। সবার সাথে মিশে থাকুন । সেক্সুয়াল বিষয়ে চিন্তাভাবনা করবেন না। ধর্মীয় অনুশাসন মেনে চলুন। বোন দের সম্মান করুন তাদের সাথে ভালো ব্যবহার করুন।   বোনদের কে নিয়ে খারাপ চিন্তাভাবনা করবেন না। সবার সাথে বন্ধুত্ব সুলভ আচর করুন। লিঙ্গ উত্তেজিত করবেন না। মনে রাখবেন  অতিরিক্ত হস্তমৈথুন বা বীর্যপাত করার কারনে বিবাহিতা জীবনে স্ত্রী সহবাসে স্ত্রীকে তৃপ্তি দিতে পারবেন না ।দ্রুত বীর্যপাত ঘটবে এছাড়াও বাচ্চা জন্মদান ব্যার্থ হতে পারেন,।  তাই এসব থেকে দূরে থাকুন।