প্লিজ এই প্রশ্নের সঠিক উত্তর দেন। প্লিজ প্লিজ প্লিজ?
 (4698 পয়েন্ট)

জিজ্ঞাসার সময়

আমি Colornote নামের এপসে সব তথ্য সেভ করে রাখি। এখন এটা যখন আনস্টিল করেছি সব তথ্য মুছে গেছে। এটার তথ্যগুলো আমার খুব দরকার। এখন কিভাবে তথ্য গুলো ফিরে পাব। যেভাবেই হোক আমার তথ্য গুলো ফিরে পেতেই হবে। প্লিজ হেল্প মি????


শুধু এই এপস নয়, অন্যান্য এপস, অডিও ও ভিডিও গান 100 mb থেকে ০ হয়ে গেছে এর কারন ও সমাধানটা একটু জানান প্লিজ।


এই এপসে বিস্ময়ের পাসওয়ার্ড ও ইমেইলও আছে। আমার এগুলোর কিছুই এখন মনে নেই। এখন আমাকে একটা সমাধান দেন। এটা ছাড়া আমি কিছুই করতে পারব না। 


হ্যাকারের দ্বারা কি আমার তথ্যগুলো ফেরত পেতে পারি প্লিজ জানান।

3 Answers

 (5485 পয়েন্ট) 

উত্তরের সময় 

ফিরে পাবেন এমন কোন নিশ্চয়তা দেয়া সম্ভব নয়।  আপনি ঐ এপসটি আবারও ইনস্টল করুন। সকল ইনস্টলকৃত এপস কার্যক্রম এর জন্য ক্যাশ জমা রাখে। এবং কিছু এপস ক্লাউড সিনক্রোনাস করে থাকে। কাজেই আপনার এই এপ্স যদি ক্লাউড সিনক্রোনাস করে থাকে তবে ইন্সটল করার পর রিকভার অথবা সিনক্রোনাইজিং অপশন থেকে পুনরায় ফাইল গুলো পেতে পারেন। আবার অনেক ক্ষেত্রে আন ইন্সটল হলেও লোকাল সিস্টেম মেমরিতে ক্যাশ জমা থাকে বলে পুনরায় ইন্সটল করলে ক্যাশ একটিভ হয়। কাজেই এভাবেও পাওয়ার সম্ভাবনা থাকে। তবে যদি ক্লিনার ব্যবহার করে এগুলো মুছে দিয়া থাকেন তবে আর ফিরে পাবার সম্ভাবনা নাই বললেই চলে।
 (301 পয়েন্ট) 

উত্তরের সময় 

আপনি অ্যাপ ছাড়া গুগল থেকে আপনার ইমেইলে লগ ইন করে চেক করে দেখুন ঐ অ্যাপ থেকে কোন মেইল আসছে কিনা ? যদি আসে তাহলে তার সাথে এটাচ ফাইল আছে কিনা চেক করুন। যদি থাকে তাহলে অবশ্যই সব তথ্য পাবেন।
 (575 পয়েন্ট) 

উত্তরের সময় 

ভাইয়া কালার নোটে তথ্য রাখার আগে কি জিমেইল দিয়ে লগিন করেছেন? যদি জিমেইল দিয়ে লগিন না করে থাকেন তাহলে তথ্যগুলো ফিরে পাওয়ার আর কোনো চান্স নেই।যদি জিমেইল দিয়ে লগিন করা থাকে তাহলে ডিলেট করার পর ও সেগুলো মেনু অপশনে ক্লিক করে ট্রাস কেন পাইলে গেলে পেয়ে যাবেন। আর যদি জিমেইল দিয়ে লগিন না করে সাধারণ ভাবে রেখে থাকেন তাহলে তথ্যগুলোর কথা ভূলে গিয় এর পর থেকে গুগল নোটপেড টা ব্যবহার করবেন। তাছাড়া আপনি চাইলে কালার নোটপেড এর অফিসিয়াল জিমেইলে মেইল করে দেখতে পারেন।এছাড়া আর কোনো ওয়ে নাই।
সম্পর্কিত প্রশ্নসমূহ

Loading...

জনপ্রিয় টপিকসমূহ

Loading...