এড়িয়ে চলার মাধ্যমেকি ভালবাসার বহিঃপ্রকাশ হয়?

এড়িয়ে চলার মাধ্যমেকি ভালবাসার বহিঃপ্রকাশ হয়?রুপবতী একজন মেয়েকে আমি ভালবেসে ফেলেছি।খামের ভিতরে Love letter দেওয়ার সময় সে আমাকে পাত্তা না দিয়ে letter টা হাতে না নিয়েই চলে গেছে। আমার আত্বসম্মানে আঘাত দেওয়ার পরেওকি তারপিছনে লেগে থাকব?নাকি এড়িয়ে চলার চেষ্টা করে যাব? Plz help me
বিভাগ: 
Share

2 টি উত্তর

যে আপনাকে চাইছে না তার উপর জোর খাটিয়ে বা তার পিছে লেগে থেকে আপনার সময় নষ্ট করা ছাড়া বিশেষ কোনো লাভ হবেনা বলেই আমি মনে করছি। আপনার বর্ণনা পড়ে বুঝলাম যে মেয়েটি আপনার প্রতি আগ্রহী নয়,এক্ষেত্রে আপনি তার পিছে লেগে থাকলেও বিশেষ লাভ পাবেন না। আপনি তার পিছে সময় নষ্ট না করে, তাকে লাভ লেটার না দিয়ে সরাসরি ডেকে তাকে মনের কথা বলুন। যদি তার উত্তর না বোধক হয় তাহলে তাকে ভুলে গিয়ে জীবনের বাস্তবতা মেনে নিয়ে সামনে এগিয়ে যান। আর এড়িয়ে চলা কখনোই ভালবাসার বহিঃপ্রকাশ হতে পারেনা।

আপনার কথা অনুযায়ী মেয়েটি আপনাকে নিয়ে তেমন আগ্রহী নয়। আর এড়িয়ে চলার মাধ্যমে ভালবাসার বহিঃপ্রকাশ পায় না। আমার মনেহয়  হয়ত বা আপনার মধ্যে কিছু একটা অনুপস্থিত যা মেয়েটির প্রয়োজন নেই। আবার এমনটা নাও হতে পারে। চেষ্টা করুন মেয়েটিকে আপনিও পাত্তা না দিতে। তবে তার আগে কিছু কাজ করে নিতে পারেন যা মেয়েটির ভালো লাগবে। ভালো লাগলে হয়ত বা পাত্তা দিবে।  


  • সবার আগে আপনাকে আত্মবিশ্বাসী হতে হবে। কারণ অনেক মেয়ে আছে যারা আত্মবিশ্বাসী ছেলে পছন্দ করে। হতে পারে আপনার ক্ষেত্রে কাজে লেগে গেল। 
  • আপাতত আপনি তার মন বোঝার জন্য কিছুদিন তাকে গুরুত্ব দিন। আর হ্যা সর্বদা তার খারাপ লাগে এমন কাজ করবেন না। নতুবা অবস্থা উন্নতি হবে না।আরো বিগড়ে যাবে।
  • তাকে কোথাও নির্দিষ্ট যায়গায় ডেকে এনে তাকে আপনার মনের সব কথা বলতে পারেন। কথার মাঝে হাসাতে পারেন। আপনার কষ্টের কথা, কান্নার কথা সব বলতে পারেন।
  • মেয়েরা সাধারণত খুব আবেগ প্রবণ হয়। তাই তারা সব সময় পরিবার-পরিজন নিয়ে থাকতে ভালোবাসে। তাই আপনার প্রিয়মানুষটির পরিবারের প্রতি খেয়াল রাখুন। খোঁজ খবর নিন।
কোন ভাবেই কিছু না হলে আপনার উচিৎ হবে তাকে গুরুত্ব না দেওয়া তাকে ভুলে যাওয়া। ভালোবাসা কখনো একজনের ইচ্ছাতে হতে পারে না। 

[আশাকরি বুঝেছেন। ]

সাম্প্রতিক প্রশ্নসমূহ