Bissoy answer এ আমি উত্তর দিলে অনুমোদন এর অপেক্ষায় থাকে কেন ?? মুক্তির উপায় কি?
4 টি উত্তর
সবগুলো প্রশ্নকে মূল্যায়ন করে অনুমোদন দিতে একটু সময় লাগেই৤ তবুও এডমিনরা চেষ্টা করে আপনাদের প্রশ্নগুলোকে মূল্যায়নপূর্বক অতিদ্রুত অনুমোদন দিতে৤নিয়ম মেনে যুক্তিসঙ্গত প্রশ্নকরুন,অনুমোদন পাবেন৤সাথে থাকুন, ধন্যবাদ
আপনার পয়েন্ট যতক্ষণ পর্যন্ত না একশ হবে ততক্ষণ পর্যন্ত আপনার সকল প্রশ্ন অনুমোদনের অপেক্ষায় থাকবে।এটাই বিষ্ময় অ্যানসারস এর নিয়ম।
ভাই বিস্ময়ে হয়তো আপনি যে উত্তর করছেন সেটি হয়তো প্রশাসকের কাছে গ্রহনযোগ্য মনে হয়নি। আপনার যে উত্তর দিবেন অবশ্যই মানসম্মত হতে হবে। ভুল হলে ক্ষমা করবেন। ধন্যবাদ

আপনি সঠিক উত্তর দিলেন নাকি ভুল, বিকৃত, অসম্পূর্ণ, প্রশ্নের সাথে সামঞ্জস্যহীন - ইত্যাদি সাইজের উত্তর দিলেন, তা মডারেট করা হয়। অতঃপর সেগুলো পরিচালনা করে অনুমোদন দেওয়া হয় এবং প্রয়োজন অনুযায়ী প্রত্যাখ্যান করা হয়। যদি উত্তরের মান ভাল থাকে, তাহলে সেটি অনুমোদন দেওয়া হয়। আর যদি উত্তরের মান একেবারেই খারাপ থাকে, তাহলে সেটি প্রত্যাখ্যান করা হয়।

তবে আপনি খুব সুন্দর উত্তর দিলেও কিছু কিছু বিভাগে অনুমোদনের প্রয়োজন হবে। বিভাগগুলো হলোঃ “ধর্ম ও আধ্যাত্মিক বিশ্বাস”, “স্বাস্থ্য ও চিকিৎসা” ও “যৌন”। এই তিনটি বিভাগের যেকোনো উত্তরই অনুমোদনের অপেক্ষায় থাকে। এছাড়া আর সব বিভাগে উত্তর দিলে অনুমোদন চাইবে না, যতক্ষণ না আপনার পয়েন্ট ১০০+ হয়। তাই অনুমোদন হতে মুক্তি পেতে হলে আপনার র‍্যাংকিং পয়েন্ট ১০০ কিংবা ১০০+ থাকতে হবে।