দরখাস্তটি চাই???দয়া করে লিখে দিন,খুব দরকার।?

 (2297 পয়েন্ট)

জিজ্ঞাসার সময়

আমি একটি সরকারি  বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর একজন ছাত্রী।এই বছরটি আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ,যেহেতু আমরা জেএসসি পরীক্ষার্থী। তাই আমরা প্রধানশিক্ষকের নিকট দরখাস্ত লিখব যাতে রমজানের ছুটিতে  আমাদের স্কুলে কোচিং ক্লাস হয়।দয়া করে আমাকে দরখাস্তটি লিখে দিন। খুব দরকার।লিখে দিলে খুবই কৃতজ্ঞ থাকব। তাতাড়াতাড়ি লিখে দিন please....

2 Answers

 (4 পয়েন্ট) 

উত্তরের সময় 

আমি অসুস্থতার কারনে ডিগ্রী ফাইনাল ইয়ারের আগের মুল্যায়ন পরীক্ষায় অংশগ্রহন করতে পারব না - এক্ষেত্রে কিভাবে  দরখাস্ত লিখব? 
 (18073 পয়েন্ট) 

উত্তরের সময় 

তারিখ: স্থান: বরাবর, প্রধান শিক্ষক, (স্কুলের নাম লিখবেন) বিষয়:রমজানের ছুটিতে কোচিং ক্লাসের ব্যবস্থার জন্য আবেদন। জনাব, সবিনয় নিবেদন এই যে, আমরা আপনার (বিদ্যালয়ের নাম উল্লেখ করবেন) বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর সকল ছাত্রছাত্রীগণ এই মর্মে আবেদন করছি যে,আমাদের বিদ্যালয়ে জেএসসি পরীক্ষা উপলক্ষে একটি কোচিং ক্লাসের ব্যবস্থা করা হোক।আপনি নিশ্চয় অবগত আছেন যে এই বছরটি আমাদের জন্য কতটা গুরুত্বপুর্ণ। বর্তমাণে প্রতিযোগিতা তুঙ্গে আমরা অবস্থান করছি। আমাদেরকে আমাদের নিজেদের অবস্থান দৃঢ় করার জন্য এবং আমাদের বিদ্যালয়ের সুনাম অধিক বাড়ানোর জন্য আমাদের জেএসসিতে ভাল রেজাল্ট খুবই অত্যাবশ্যক।  কিন্তু আমাদের কোনো কোচিং ক্লাস নেয়ার ব্যবস্থা নেই,ফলে আমরা অনেকটা পিছিয়ে পড়ছি। অতএব, মহোদয়ের নিকট এই মর্মে আকুল আবেদন করছি যে আমাদেরকে আমাদের জেএসসি পরীক্ষা উপলক্ষে কোচিং ক্লাসের ব্যবস্থা করতে হুজুরের যেন মর্জি হয়। বিনীত নিবেদক আপনার বাধ্যগত স্কুলের নাম শ্রেণীর নাম সকলের পক্ষে যে বা যারা লিখছে তার বা তাদের নাম।
সম্পর্কিত প্রশ্নসমূহ

Loading...

জনপ্রিয় বিভাগসমূহ

Loading...