এই সাইটে সবচেয়ে বেশি সম্মান পাওয়ার যোগ্য ব্যক্তি কে?

এই সাইটে সবচেয়ে বেশি সম্মান পাওয়ার যোগ্য ব্যক্তি কে?
বিভাগ: 
Share

4 টি উত্তর

সবচেয়ে বেশি সম্মান পাওয়ার যোগ্য হলেন আরিফুল ভাই। যিনি এই সাইট তৈরি করেছেন। তিনি তৈরি না করলে আমরা প্রশ্ন করতে পারতাম না। তিনি একজন সম্মানিত ও যোগ্য ব্যক্তি। তার হাত ধরেই আমরা পেয়েছি এই বিস্ময়। তিনি আমাদের দান করেছেন এক অনন্য জ্ঞানের রাজ্য। দেখিয়েছেন জ্ঞানের পথ। তাই তার প্রতি আমার শ্রদ্ধা আর সম্মান রইল।

আসলে বিস্ময়ে সকল সদস্যই সমান মর্যাদা পাওয়ার অধিকারী৷ কেননা, তারা না থাকলে বিস্ময়কে আজ এত সুন্দর প্লাটফর্ম হিসেবে দেখা যেত না। তাই প্রত্যেকের ব্যক্তিসত্ত্বা ও গণতান্ত্রিক অধিকার রক্ষায় যত্নবান হওয়া এবং অপর সদস্যের প্রতি যথাযথ ভদ্রতা ও শ্রদ্ধা দেখানো সদস্য হিসেবে আমাদের প্রত্যেকেরই দায়িত্ব।

তবে যদি নির্দিষ্ট করে বলেন, তাহলে বিস্ময়ে সবচেয়ে বেশি সম্মান পাওয়ার উপযুক্ত ব্যক্তি হলেন প্রশাসক মোঃ আরিফুল ইসলাম ভাই। কেননা, তিনি এই বিস্ময় সাইটটি তৈরি না করলে আজকে আমরা এরকম ভাল অবস্থায় আসতে পারতাম না। তিনি সবসময়ই আমাদের এই বিস্ময়ের টেকনিক্যাল দিকের ওপর নজর রাখেন এবং এই সাইটটি দূরদর্শিতার সাথে পরিচালনা করেন। এরপরেই রয়েছেন সমন্বয়ক ও বিশেষজ্ঞ ভাই/বোনেরা।

এই সাইটে যে বা যারা সবচেয়ে বেশি সম্মান পাবার যোগ‍্যঃ ১। প্রতিষ্ঠাতা ও পরিচালকঃ প্রিয় আরিফুল ভাই। যিনি 'বিস্ময়' নামক সাইটটি প্রতিষ্ঠা করেছেন এবং এর দেখভাল ও পরিচালনা করেন। তিনি বিস্ময়ের সর্বোচ্চ ব‍্যাজধারী সদস‍্য বা পদকপ্রাপ্ত ব‍্যক্তি। বর্তমানে ১২৪১টি সোনা, ৩২৫৯টি রূপা ও ৪৫৪০টি ব্রোঞ্জ পদক মিলিয়ে সর্বোচ্চ ৯০৪০টি ব‍্যাজ অর্জন করেছেন। ২। প্রশাসকঃ প্রিয় ইয়াকুব আলী ভাই। যিনি বিস্ময়ে সবচেয়ে বেশি উত্তর করে পরোপকারের কাজটা ভালোভাবেই করেছেন। তিনি বিস্ময়ের সর্বোচ্চ উত্তরকারী সদস‍্য (৭১৬০টি উত্তর) এবং সর্বোচ্চ পয়েন্টধারী সদস‍্য (২১৪৩৭ পয়েন্ট)। ৩। সমন্বয়কঃ প্রিয় আরিয়ান ভাই। তিনি বিস্ময়ের দ্বিতীয় সর্বোচ্চ উত্তরকারী সদস‍্য (৫৯৭৭টি উত্তর) এবং দ্বিতীয় সর্বোচ্চ পয়েন্টধারী সদস্য (১৭৭৮৯ পয়েন্ট)। ৪। সমন্বয়কঃ প্রিয় মোশারফ ভাই। তিনি বিস্ময়ের তৃতীয় সর্বোচ্চ উত্তরকারী সদস্য (৫৯০৬টি উত্তর) এবং তৃতীয় সর্বোচ্চ পয়েন্টধারী সদস‍্য (১৭৫৭৩ পয়েন্ট)। ৫। বিশেষ সদস‍্যবৃন্দঃ সমন্বয়ক সাবিরুল ভাই, আতাউল্লাহ ভাইসহ আরো অনেকে রয়েছেন। বিশেষজ্ঞ মেহজাবিন, রাখি, রুষাসহ আরো অনেকে রয়েছেন। সকল বিশেষ সদস‍্যবৃন্দই নিরলসভাবে বিস্ময়ের জন‍্য কাজ করে যাচ্ছেন। ৬। সর্বোচ্চ প্রশ্নকারী সদস‍্যবৃন্দঃ যারা বিস্ময়ে সবচেয়ে বেশি প্রশ্ন করেছেন। ৭। সর্বোচ্চ উত্তরকারী সদস‍্যবৃন্দঃ যারা বিস্ময়ে সবচেয়ে বেশি উত্তর করেছেন‌। ৮। সর্বোচ্চ মন্তব‍্যকারী সদস‍্যবৃন্দঃ যারা বিস্ময়ে সবচেয়ে বেশি মন্তব‍্য করেছেন। ৯। সর্বোচ্চ পয়েন্টধারী সদস‍্যবৃন্দঃ যারা বিস্ময়ে সবচেয়ে বেশি পয়েন্ট অর্জন করেছেন। ১০। সর্বোচ্চ ব‍্যাজধারী সদস‍্যবৃন্দঃ যারা বিস্ময়ে সবচেয়ে বেশি ব‍্যাজ অর্জন করেছেন। ১১। প্রতি মাসের বিস্ময়কর গুরুঃ যারা প্রতি মাসে সর্বোচ্চ স্কোর অর্জন করেন। ১২। প্রতি বছরের বিস্ময়কর গুরুঃ যারা প্রতি বছরে সর্বোচ্চ স্কোর অর্জন করেন। ১৩। প্রশ্নকর্তাঃ যারা বিস্ময়ে প্রশ্ন করেন। ১৪। উত্তরদাতাঃ যারা বিস্ময়ে উত্তর করেন। ১৫। মন্তব‍্যকারীঃ যারা বিস্ময়ে মন্তব্য করেন। ১৬। পাঠকঃ যারা বিস্ময়ে বিভিন্ন প্রশ্নের উত্তর পড়েন। ১৭। ভোটারঃ যারা উত্তর পছন্দ করেন। ১৮। শুভাকাঙ্ক্ষীঃ যারা বিস্ময়ের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেন। ১৯। সাধারণ বা বিশেষ সকল সদস‍্যবৃন্দই বিস্ময়ের জন‍্য দারুন উপহার। যাদের একটিভিটিতে বিস্ময় আজ প্রাণবন্ত, উদ্দীপ্ত, সমুজ্জ্বল। তাই সকল সদস‍্যবৃন্দকেই বিস্ময় ভালোবাসে, সম্মানের চোখে দেখে। ২০। সমস‍্যা সমাধানের চেষ্টায়, জ্ঞান আহরণ আর জ্ঞান বিতরণের প্রচেষ্টায়, সাথেই থাকুন বিস্ময়ের। ধন‍্যবাদ।
সবচেয়ে সম্মান পাওয়ার যোগ্য হলো বিস্ময়ের প্রতিষ্ঠাতা ।যার কারণেই আজকের এই বিস্ময় ।তার পর পরেই রয়েছে সকল পরিচালক গণ ও সকল সম্মানিত বিস্ময়ের সদস্য বৃন্দ ।যাদের কারণেই দিন দিন বিস্ময় এগিয়ে যাচ্ছে বিস্ময়করভাবে উন্নয়নের দিকে ও হাজারও মানুষের সমস্যা সমাধানের জন্য সামনের দিকে....সুতরাং বিস্ময়ের সদস্যগণ হলো বিস্ময়ের প্রাণ। তাই সত্যি কথা বলতে গেলে বিস্ময়ের সদস্যগণেই সবচেয়ে বেশি সম্মান পাওয়ার যোগ্য!                           

সাম্প্রতিক প্রশ্নসমূহ