পরকীয়া প্রেমের বিয়ে ভুক্তভোগীর উপর কেমন প্রভাব ফেলে?তারা কি সুখী হয়? আমরাদের সমাজে পরকীয়া মহামারী আকার ধারন করেছে।প্রায় দেখা যায় মেয়েরা স্বামীকে তালাক না দিয়েই স্বামী ও সন্তান ফেলে প্রেমিকের সাথে পালিয়ে বিয়ে করে।সে বিয়ের ভবিষৎ কেমন?তারা কি সুখ শান্তিতে থাকে?
2 টি উত্তর

বর্তমানে পরকীয়া একটি সামাজিক ব্যাধি। কিছু হীনসম্য লোক নিজেদের  মানুষিকতা কে অপেক্ষা করে এই বাজে কাজ টা করে থাকে। যারা এই রকম করে থাকে তাঁরা কখনো ভাল থাকতে পারে না৷ খুব বেশি হলে কয়েক মাস ভাল থাকে তাঁর পর আবার যা তাই ই হয়ে যায়। 


যখন কেউ স্বা, সন্তান ছেড়ে চলে যায় তখন সে নিজেকে উড়ালপক্ষী ভাবে কিন্ত যখন সে বাস্তবতার মুখ দেখে তখন সে আফসোস করতে থাকে।    

বর্তমান সামাজিক অবক্ষয়ের মূলে যেটা রয়েছে সেটা হচ্ছে পরকীয়া।এটা একটা সামাজিক অপরাধ।যখন মানুষের মানসিকতা নষ্ট হয়ে যায় তখন তারা পরকীয়ায় জড়িয়ে পড়ে।পরকীয়া একটি বিকৃত মানসিকতার পরিচয় বহন করে।যারা পরকীয়ায় লিপ্ত তাদের মধ্যে একটা মোহ কাজ করে।যখন মোহ কেটে যায় তখন তারা বুঝতে পারে তারা কত বড় ভূল করেছে।তাই পরকীয়ায় ক্ষণিকের সুখ পাওয়া গেলেও পরবর্তীতে তারা সারাজীবন অশান্তিতে ভোগে।ফলে তারা প্রকৃতপক্ষে কখনো সুখী হতে পারে না।