বিস্ময়ে 1241টি সোনা, 3259টি রূপা এবং 4540টি ব্রোঞ্জ নিয়ে বর্তমানে সর্বোচ্চ 9040টি ব‍্যাজ অর্জন করেছেন কে?

বিস্ময়ে 1241টি সোনা, 3259টি রূপা এবং 4540টি ব্রোঞ্জ নিয়ে বর্তমানে সর্বোচ্চ 9040টি ব‍্যাজ অর্জন করেছেন কে?ঐ বিশেষ ব‍্যক্তির নাম, পরিচয় ও ঠিকানা কী?
বিভাগ: 
Share

2 টি উত্তর

প্রশাসক মোঃ আরিফুল ইসলাম ভাই। প্রশাসক মোঃ আরিফুল ইসলাম ভাই। মোঃ আরিফুল ইসলাম বিস্ময় ডট কম এর প্রতিষ্ঠাতা। খানিকটা অস্তিত্বের তাগিদে আর দেশের জন্য বাংলা ভাষায় কিছু করার উদ্যোগেই ২০১৩ সালে তার হাত ধরেই যাত্রা শুরু করে বিস্ময় ডট কম। পেশাগত ভাবে প্রোগ্রামার। তিনি বর্তমানে ঢাকায় থাকেন। তার স্থায়ী ঠিকানা রংপুর।

আমাদের সুপরিচিত ব্যক্তি এবং বিস্ময় অ্যানসারের প্রশাসক, মোঃ আরিফুল ইসলাম ভাই। একমাত্র তিনিই বিস্ময়ে সর্বোচ্চ ব্যাজ অর্জন করেছেন এবং তাঁর বর্তমান ব্যাজ সংখ্যা ৯০৪১ টি↓

সোনা → ১২৪১

রূপা → ৩২৬০

ব্রোঞ্জ → ৪৫৪০ 


তিনি বিস্ময়.কম এর প্রতিষ্ঠাতা। খানিকটা অস্তিত্বের তাগিদে আর দেশের জন্য বাংলা ভাষায় কিছু করার উদ্যোগেই ২০১৩ সালে তার হাত ধরেই যাত্রা শুরু করে বিস্ময়.কম। তিনি পেশাগত ভাবে প্রোগ্রামার। এছাড়াও তিনি সার্বক্ষণিক আমাদের এই সাইট তথা বিস্ময় অ্যানসারের টেকনিক্যাল দিকের ওপর নজর রাখেন এবং এ সাইটের সবার কার্যক্রম ভালোভাবে পরিচালনা করেন। তিনি ১৮ই মার্চ ১৯৯৫ সালে রংপুরে জন্মগ্রহণ করেন এবং এখন তিনি ঢাকায় বসবাস করছেন।

সাম্প্রতিক প্রশ্নসমূহ