ডিপোস হওয়াা মেয়ে?

ডিপোস হওয়াা মেয়ে?একটি মেয়ের সাথে আমার সাত বছরের সম্পর্ক ৷আমার আর ওর পরিবার থেকে সব কিছু জানত ৷ এবাংং সবাই মেনেও নিছিলো ৷ কিন্তু কোন এককারনে ওর  পরিবারের সাথে আমার ভাইয়ের ঝগড়াা হয় ৷এবাংং তারা সাত দিনের ভেতরে গত ১৫/২/১৮ সালে ওর বিবাহ ঠিক করে ফেলে এবাংং বিবাহ হয়ে যায় ৷ বিবাহ ঠেকাতে আমার পরিবার থেকে আমার আব্বু আম্মু যায় ৷ কিন্তু তারা তাদের অপমান করেন৷ বিয়ে চার দিন পরে আমার পুলিশের চাকরি হয়ে যায় ৷ আমি ট্রেনিংং এ চলে যায় ৷ এবাংং এর পর থেকে আর কখনো ওর সাথে আমার যোগাযোগ হয়নি ৷ পরে আমি ঈদুল আজাহাায় বাসায় এসে জানতে পারি যে ওর স্বামী নাকি একসিডেন করেছে এবাংং তার পা দুইটা ভেঙ্গে গেছে ৷ এবাংং তাদের ডিপোস হয়ে গেছে! তার পর আমি ওর সাথে দেখা করে ওকে বুকে টেনে নেই ৷ কিন্তু এখন এটা আমার পরিবারের সবাই মেনে নিচ্ছেনা ..এখন আমি নিজে বিয়ে করতে পাারছি কিন্তু পরিবারের সবাইকে নিয়ে বিয়ে করতে চাই ৷ ওদিকে আমি ওই মেয়েকে বিয়ে করবো জেনে বাবা আমার জন্য অন্য মেয়ে দেখা শুরু করে দিছে ..এখন ওই মেয়েকে বিবাহ করা কি ঠিক হবে ৷ আর পরিবারকে মত করাবো কি করে ???
বিভাগ: 

3 টি উত্তর

ঐ মেয়েকে বিয়ে করা ঠিক হবে না। যৌক্তিক ভাবে বা প্রেম ভালবাসার বিষয় দেখলেও মেয়েটিকে বিয়ে না করা  আপনার জন্য ভালো। 
আমার মতে এ মেয়েটিকে বিয়ে করা আপনার ঠিক হবে না।

প্রেম-ভালোবাসা,  প্রেম- ভালোবাসা ,   ভাইরে আপনার কাহিনি খুবেই ভালো লাগলো।  যে আপনি মেয়েটির সাথে আপনি ৭ বছর সম্পর্ক করলে অর্থাৎ প্রেম করলেন সেই মেয়ে আবার তার বাবা মায়ের পছন্দমত ছেলের সাথে বিয়ে করলো।

আচ্ছা তাহলে আপনার সাত বছরের প্রেম কেমন ছিলো এতে কি প্রেম ভালোবাসা বলে নাকি ছোট বেলার খেলার সাথী বা ছলনাময়ী কোনটা আমি নিজেও বুঝতাছি না। অর্থাৎ ঐ মেয়ে আপনাকে মন থেকে কভু দিন ভালোবাসে নি। আর যদি ভালোইবাসতো তাহলে সে আপনাকে বিয়ে করতো সে।

আর সাত বছর প্রেম  করেছেন এতে আপনাদের মনের কোন মিল আমি দেখছি না।  ভাই একটা কথা জেনে রাখুন ↓

  • যে মেয়ে আপনার সাথে সাত বছর প্রেম করে আজ অন্য ছেলের সাথে বিয়েতে বসে।  তার কি রকম মন ও  তার কি রকম বিশ্বাস, তার কি রকম  ভালোবাসা ছিলো আপনার প্রতি তা আপনার ব্যখ্যায় অনুযায়ী বোঝা গেলো।
  • যে মেয়ে আপনাকে ছেড়ে  অর্থাৎ সাত বছরের প্রেম ভালোবাসা ছেড়ে অন্য ছেলের সাথে বিয়েতে বসে। তাহলে তার বিবাহিতা স্বামীর উপর কি রকম ভালোবাসা থাকবে  তা প্রকাস পাচ্ছে।
  • হ্যা ঠিকি তো যে মেয়ে আপনার সাত বছরের প্রেম রাখতে পারি নি যেখানে তার বিবাহিতা স্বামীর ভালোবাসা কেমনে রাখবেন। তা বুচ্ছেন মনে হয়।
  • আপনার সাত বছরের ভালোবাসার বিশ্বাস আস্থা দিতে পারেনি  তাহলে কিভাবে সে তার স্বামীর উপর বিশ্বাস থাকবে যার জন্য চলে আসতে হলো তার স্বামী কে ছেড়ে।
ভাই একটা কথা  মনে রাখুন যে মেয়ে আপনার সাত বছরের ভালোবাসা রেখে চলে গেছে আবার সেই মেয়ে আপনার কাছে আবার এসেছে আর বিয়ের পর আপনাকে যে আবার ছেরে যাবে না তার কোন গ্যারান্টি আছে।

তাই ভালো হবে এমন মেয়ে বিয়ে করা ঠিক হবে না। যে মেয়ের মন নেই   যে মেয়ের ভিতরে আবেগ নেই , যে মেয়ের ভিতরে আপনজনের উপর ভালোবাসা নেই,  যে মেয়ের  মনে বিশ্বাস নেই, সেই মেয়ে  কে কিভাবে আপনি বিশ্বাস করবেন বলেন ভাই। তাই তার কাছে দুরে থাকুন অপেক্ষা করেন একজন ভালো চত্রিবান মেয়ে পাবেন যে আপনাকে অনেক ভালোবাসবে।

সাম্প্রতিক প্রশ্নসমূহ