কাউকে সত্যিকার ভালোবাসলে সেটা কিভাবে বুঝা যায়?

কাউকে সত্যিকার ভালোবাসলে সেটা কিভাবে বুঝা যায়?মাঝে মাঝে কারো প্রতি বেশি ভাল লাগা কিংবা অতিরিক্ত আবেগ থেকে মনে হয় যে প্রেমে পড়েছি বা কাউকে সত্যিকার ভালবাসি। কিন্তু পরে একটা সময় এই আবেগ আর ভাল লাগা কোন কারনে কমে যায় এবং একটু একটু করে দূরত্ব বাড়ে। কিন্তু সত্যিকারের ভালবাসায়তো কখনো একঘেয়েমি আসে না। তাহলে এমন কেন হয়? আর কিভাবে বুঝব যে কারো প্রতি গভীর ভালবাসা সৃষ্টি হয়েছে? কিংবা সেই ভালবাসায় কোন খাদ নেই।
বিভাগ: 
Share

3 টি উত্তর

আপনি যাকে সত্যিকারের ভালবাসবেন তার থেকে কখনো আলাদা হতে পারবেন না। শুধু আবেগ নয়,তার প্রতি সব সময় দায়িত্ববোধ জাগবে আপনার। আপনি তার জন্য হলেও নিজের ক্যারিয়ার,ভবিষ্যৎ পরিবর্তন করতে চাইবেন। কখনো কোনো কিছুর বিনিময়ে তাকে হারাতে চাইবেন না। একঘেয়েমি আসা দুরের কথা,আপনি তাকে নিজের লাইফের ই একটি অংশ ভাববেন।
আপনি যদি কাউকে ভালবাসেন তাহলে আপনি তাকে দেখলেই মনের মধ্য অন্য রকম অনুভূতি  জাগবে।  বার বার তার কাছে যেতে ইচ্ছে করবে। সে কোথায় কোথায় যায় কারসাথে কথা বলে।  কখন কি করে সে সম্পর্কে আপনার জানতে ইচ্ছে করবে। তার কোন অমঙ্গল আপনি ভাবতে গেলেও শরির শিহরিত হয়ে উঠবে তার কোন দোষ আপনার চোখে পরবে না।  মনে হবে সে যা বলে সবই ভাল বলে। 
 অপর জনের সব কিছুই তোমার ভালো লাগবে..তুমি ওর সাথে থাকার সময় খুব ভালো অনুভব করবে

সাম্প্রতিক প্রশ্নসমূহ