একমাত্র আল্লাহ্ ছাড়া আমাদের কেউ নেই মনে হয় । প্লিজ কেউ আমাদের সাহায্য করুন কিছু তথ্য দিয়ে? আমদেরকে পাড়ার লোকজন দাদা দাদী ফুফা ফুফি এমনকি চাচারা দেখতে পারেনা কারন তাদের থেকে আমরা অনেক ধনী । অনেক নির্যাতিত হচ্ছি প্রতিদিন পুলিশ গ্রাম্য শালিস করেও কিছু হয়না এমতাবস্থায় কি করা উচিৎ আমি একছন ছাত্র । প্লিজ সবাই সাহায্য করুন
বিভাগ:
5 টি উত্তর
আপনি আল্লাহর উপর ভরসা রাখুন।আর পাঁচ ওয়াকত নামাজ পড়ে দোয়া করুন।আল্লাহ তার বান্দাদের কখনো কষ্ট দেন না।।তাই আপনি আল্লহর ওপরই ভরসা করুন।।।
আপনি মহান আল্লাহ তায়ালার উপর আস্থা রাখুন। এমন কিছু করুন যাতে আপনি তাদের দেখিয়ে দিতে পারেন যে,আপনিও তাদের চেয়ে কম নন।আল্লাহ তায়ালা অবশ্যই আপনাকে সাহায্য করবে।
আল্লাহর উপর ভরসা রাখুন ।। যদিও তারা আপনাকে ভালবাসে না তবুও আপনি তাঁদের সাথে সুন্দর ব্যবহার করুন রাস্তাঘাটে সালাম দিন মনে রাখবেন মানুষ নিজে সুন্দর না হলেও তারা সুন্দরের পুজারি । খতিয়ে দেখুন কি করনে তারা আপনাকে দেখতে পারেন না যদি পারিবারিকভাবে জমি জমা নিয়ে বিরোধ থাকে তাহলে সেটা মিলে মিশে সমাধান করে ফেলুন ।
যারা আপনাদের ক্ষতি করতে  চাই তাদের নামে থানায় জিটি কেইস করে রাখুন আপনাদের ক্ষতি করতে পারবে না আর মানুষ মানুষের ভাল সহতে পারে না ধনী বলে  তাঁরা হিংসা লাগে আপনি আল্লাহ উপর ভরসা রাখুন  পড়াশুনার চালিয়ে যান ভাল মানুষের সাথে চলোন ।