আমি একটা মেয়েকে অকেনদিন ধরে পছন্দ করি। কিন্তু প্রোপোজ করতে পারছি না। এখন আমার কী করা উচিত? সেও জানে আমি তাকে খুবই পছন্দ করি। দয়া করে জানাবেন প্লিজ। অপেক্ষায় রইলাম।  সেও জানে আমি তাকে খুবই পছন্দ করি। দয়া করে জানাবেন প্লিজ। অপেক্ষায় রইলাম। 
জিজ্ঞাসা করেছেন
বিভাগ:
7 টি উত্তর
এখানে ভয় পাওয়ার কোনো কারন নেই।আপনি মেয়েটিকে ভালবাসতেই পারেন।এখন সুযোগ বুজে মেয়েটিকে আপনার মনের কথা বলে ফেলুন।যত দ্রুত সম্ভব তাকে আপনার ভালবাসার কথা বলতে হবে খুব বেশি দেরি হওয়ার আগেই।আশা করি মেয়েটিও আপনাকে বুঝতে পারবে
আপনি তাকে পছন্দ করেন। সেও জানে আপনি তাকে পছন্দ করেন। এখন আপনি তাকে লজ্জা বা ভয় দুর করে সাহস করে ভালবাসার কথাটা বলুন। সে যদি আপনাকে পছন্দ করে তাহলে সেও আপনার ভালবাসায় সাড়া দেবে। 
আপনি প্রফোজ করা থেকে বিরত থাকেন।মেয়েদের সাথে ভালোবাসা তৈরি হয় কেনো-অন্যদের সাথে হতে পারেনা?এই প্রশ্নটি নিয়ে মাথা ঘামান ততক্ষন পর্যন্ত যতক্ষন না আপনি উওরটি পেয়েছেন।তখনই আপনার ভুল বুঝতে পারবেন। আপনি কী চাইবেন আপনার বোনের দিকে কারো কুনজর থাকুক।আপনি যাকে ভালোবাসতে চান তার দিকে একবার হলেও আপনার কুনজর পড়েছে।আপনি ইসলামকে অণুসরণ করুন।এটি শয়তানের কুমন্ত্রণা ছাড়া আর কিছু না।আজকে না বুঝলেও একদিন ঠিকই বুঝবেন........কিন্তু কিছু করার থাকবেনা....
সবার প্রথম আপনি মেয়েটিকে আপনার চোখের ভাষায়, ব্যাবহারে, বিভিন্ন ভঙ্গিতে আরো ক্লিয়ার করে বুঝিয়ে দিন যে আপনি থাকে ভালোবাসেন। আর সাহস করে আপনি সুযোগ বুঝে থাকে প্রপোজ করে দিন আশাকরি ফলাফল একটা কিছু হবে। আর আপনি যদি ভয় পান তাহলে মেয়ের বিশ্বস্ত বান্ধবিদের বলতে পারেন। আপনার বিশ্বস্ত বন্ধুদের দিয়ে বলাতে পারেন। বিঃদ্রঃ ইসলাম ধর্ম অনুযায়ী বিয়ের আগে অবৈধ ভাবে প্রেম ভালোবাসা করা হারাম।
ভালোবাসি কথাটা বলা কোন দোষের নয়। আপনি মেয়েটাকে অনেক দিন ধরে পছন্দ করেন, মেয়েটাও হয়তো জানে। তাই আপনার উচিত  মনের কথা মনের মধ্যে পুষে না রেখে তাকে সাহস করে বলাই উত্তম হবে। 
আপনি তাকে পছন্দ করেন সেও জানে। লজ্জা বা ভয় পাওয়ার কোনো কারণ নেই।আপনি সাহস করে ভালোবাসার কথাটা বলে ফেলুন দেখবেন সে আপনাকে ভালোবাসার কথা সাড়া দেবে।
এগুলো সব মনের ধারণা,,,,,,,বিয়ার আগে প্রেম ভালবাসা হারাম,,,তাই একা থাকাই ভাল হবে আপনার,,,,,উপযুক্ত হলে বিয়া করবেন,,,,এটা হবে আপনার জন্য ভালো উপদেশ হিসাবে গ্রহন,,,,,