5 টি উত্তর
দিয়েছেন
আপনি যখন তার পিছু নেন।সে একটু পরপর আপনার দিকে ফিরে বা আপনাকে দেখে হাসে তাহলে মেয়ে টি আপনাকে ভালোবাসে।আপনাকে হয়ত বা বলতে পারছে না।আপনি ওনাকে আর ১-২ দিন দেখুন যদি আপনাকে দেখে হাসে বা বার বার আপনার দিকে তাকায় তাহলে আপনি ও সময় নষ্ট করবেন না।গিয়ে বলে দিন রাজি হয়ে যেতে পারে।
দিয়েছেন
আপনি তার সাথে তার সাথে মেলামেশা করুন, এর ফলে সংকোচতা দূর হবে। তার সাথে কথা বলুন। তাকে সাহায্য করুন এবং তাকে নিয়ে প্রশংসা করুন। তার সঙ্গ দিন। এরপর তাকে তার মনের কথা বলানোর চেষ্টা করুন। তার কাছে থাকুন। তার ব্যবহার লক্ষ্য করুন। সে আপনার সাথে কীরকম আচরণ করে। এছাড়া আপনি জানাতে পারেন যে আপনি মেয়েটিকে ভালোবাসেন।
দিয়েছেন
আপনি লক্ষ করুন আপনার চেয়ে থাকা এবং আপনার ফলো করাতে মেয়েটি কি ডিস্টার্ব ফিল করতেছে কি না? যদি দেখেন আপনার কার্যালাপে মেয়েটি বিরক্তি হচ্ছে না তাহলে বুঝবেন সে আপনাকে পছন্দ করে । আর সবচেয়ে ভালো হবে আপনি সরাসরি বা অন্যকোনো ভাবে মেয়েটি কে জানিয়ে দিন আপনি থাকে পছন্দ করুন। আশাকরি এতে আপনার লক্ষে পৌঁছাতে অনেক সাহায্য হবে।
দিয়েছেন
আপনি তার সাথে বন্ধুত করে নিন তার সাথে মেলামেশা করুন তার সাথে কথা বলা চেষ্টা করুন।তাকে সাহায্য করুন এবং তাকে নিয়ে প্রশঃসা করুন।তার আশেপাশে থাকার চেষ্টা করুন।মেয়টিকে ভালোভাবে দেখুন সে আপনার সাথে কীরকম আচারণ করে।আপনাকে দেখে হাসে বা বার বার তাকায় তাহলে সময় নষ্ট না করে আপনি তার কাছে গিয়ে বলুন রাজি হতে পারে
দিয়েছেন
মেয়েদের মন বুজা অনেক কঠিন, হ্যাঁ কিছু লক্ষন আছে, যা দেখলে বুজা যায়, প্রেমে পরেছে কিনা, আপনাকে দেখলে যদি হাসে, পিছনে ফিরে যদি, বার বার তাকায়, আপনাকে না দেখলে এদিক ওদিক তাকাতে থাকে, তাহলে আপনি প্রপোজ করতে পারেন
Download Bissoy Answers App Bissoy Answers