বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
128 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
সে আমার জন্য পাগলের মতো হয়ে গেছে। সে মনে হয় আমার ক্ষতি করতে চাচ্ছে। এখন আমি কি করবো? আমি প্রেম-ভালোবাসা না করে ইসলামি নিয়মে চলতে চাই।

3 উত্তর

0 টি পছন্দ
করেছেন (1,684 পয়েন্ট)
আপনি তাকে বুঝিয়ে বলুন যে আপনি তার সাথে প্রেম করতে চাননা । আপনি তাকে বন্ধু থাকতে বলেন । আপনার বন্ধু হিসাবে কথা বলবেন , তাহলে আপনিও ঠিক থাকবেন আর সেও ।
0 টি পছন্দ
করেছেন (1,100 পয়েন্ট)
আপনি সরাসরি তাকে অবজ্ঞা না করে তাকে ধীরে ধীরে বোঝানোর চেষ্টা করুন। সে যেন বুঝতে না পারে আপনি তাকে অবজ্ঞা বা তার আগ্রহে আপনি সারা দিচ্ছেন না। আপনি বোঝানের চেষ্টা করুন আপনিও চান তাকে ভালোবাসতে কিন্তু আপনার পারিবারিক সমস্যা বা অন্যান্য সমস্যা আছে। ভালো মনের পরিচয় দেন। তবে আপনার প্রতি তার অন্যরকম ভালোবাসা জন্ম নেবে আপনার ক্ষতি করতে চাইবে না। ভালো বন্ধু হবার চেষ্টা ও বানিয়ে নেন। তবে এটাও আপনাকে করতে হবে আস্তে আস্তে তার সঙ্গ ত্যাগ করতে হবে।
0 টি পছন্দ
করেছেন (10,575 পয়েন্ট)

প্রথমেই ধন্যবাদ জানাই আপনার ইচ্ছা কে বর্তমানে এই রকম ছেলে খুব ই কম আছে যারা প্রেম ভালোবাসা থেকে দূরে থাকতে চাই ।


শুনুন মানুষ যখন আবেগ এ থাকে তখন তার বিবেক কাজ করে না সে বুঝতে পারে না কোন টা ভুল কোন টা ঠিক আবেগ এর বসে ভুল কে ঠিক মনে করে আর ঠিক কে ভুল  তাই আপনি মেয়ে টির থেকে দূরে থাকুন। এটা স্বাভাবিক যে কাউকে মনের কথা জানানোর পর তখন যদি সে রিফিউস করে তাহলে কষ্ট হয় বা একটু পাগলামি ভাব হয়েই থাকে৷ কিন্ত কিছু দিন গেলে সব ঠিক হয়ে যায়। আপনি মেয়ে টির থেকে দূরে থাকুন তার সাথে কোন প্রকার যোগাযোগ করবেন না। তাকে বোঝানোর ও কোন প্রয়োজন নাই কারণ সে বুঝবে না বরং আপনাকে ব্লাক মেইল করবে। তখন ব্যাপার টা ঝামেলাপূর্ণ হয়ে যাবে। আমার ব্যাক্তিগত পরামর্শ হল ঃঃ আপনার ফ্যামিলির যে সদস্যদের সাথে আপনার বন্ধুপূর্ণ সম্পর্ক তাকে বিষয় টি জানিয়ে রাখুন।  মেয়ে টি আপনার কি ক্ষতি করবে.?? খুব বেশি হলে বাসা তে জানা জানি করবে.!?? তাও করতে ভয় পাবে কারণ মেয়ে রা নিজেদের সম্মান খুয়াতে চাই না। মেয়ে টির থেকে দূরে থাকুন তার কোন ফ্রেন্ড বা ফ্যামিলি মেম্বারের সাথে সম্পর্ক রাখবেন না।  সে জেন কোন ভাবেই আপনার সাথে যোগাযোগ না করতে পারে সে ব্যাপারে খেয়াল রাখবেন।                   

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
04 এপ্রিল 2014 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Dip Roy (1,391 পয়েন্ট)
1 উত্তর
1 উত্তর
27 জানুয়ারি 2017 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল

368,207 টি প্রশ্ন

463,795 টি উত্তর

145,441 টি মন্তব্য

193,573 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...