b202880 এর প্রশ্ন এবং ব্লগসমূহ

এক জন্য পুরুষের বয়স ২৪-২৫ বছর । স্বাভাবিক অবস্থায় তার লিঙ্গ সর্বোচ্চ ২ ইঞ্চি । এবং উত্তেজিত অবস্থায় ৩ ইঞ্চি থেকে সর্বোচ্চ ৩.৫ ইঞ্চি । প্রশ্ন হচ্ছে যে তাকে কি হিজড়া এর ভিতর ধরা হবে নাকি বিয়ে করতে সক্ষম পুরুষদের মধ্যে ধরা যাবে? এই অবস্থায় যদি কোনো মেয়ে তাকে মেনে নিতে চায় তাহলে কি তার বিয়ে জায়েজ হবে নাকি হারাম হবে? এবং এই সাইজ দ্বারা কি সে সন্তান জন্ম ও যৌন তৃপ্তি মেটাতে সক্ষম ?
আমার বন্ধুর বয়স ২২ বছর । ওজন ৪৫ কেজি । লম্বায় ৫ফিট ৪ ইঞ্চি । সে তার লিঙ্গ নিয়ে অনেক ভয় এর ভিতর আছে। পরিবার থেকে বিয়ে করতে তাকে আদেশ দিয়েছেন । কিন্তু সে তার লিঙ্গ নিয়ে চিন্তিত । তার লিঙ্গ স্বাভাবিক অবস্থায় মাত্র ২ ইঞ্চি কিন্ত উত্তেজিত অবস্থায় 3 ইঞ্চি হয়ে যায়। একদম লিঙ্গের চুল থেকে পরিমাপ করলে সর্বোচ্চ ৩.৫ থেকে ৪ ইঞ্চি পর্যন্ত দৈর্ঘ্য হয়ে থাকে । এবং উত্তেজিত অবস্থায় ৪-৫ ইঞ্চি মোটা হয় । এখন অভিজ্ঞদের পরামর্শ এর আশা করছি। যে মাইক্রো পেনিস নামে একধরনের পেনিস আছে আর এই মাইক্রো পেনিস কি হিজড়াদের হয়ে থাকে ? এবং আমার বন্ধুর পেনিস কি হিজড়াদের ভিতর অন্তর্ভুক্ত ? নাকি আমার বন্ধু একটা হিজড়া এবং সে বিয়ে করতে পারবে না ? দয়া করে বিষয় গুলো পরিষ্কার করে দিবেন । আমিও তাকে নিয়ে অসস্তি এর ভিতর আছি । ধন্যবাদ সবাইকে ।
যৌনমিলনের সময় সঙ্গিনী কে পূর্ণতৃপ্তি দেওয়ার জন্য লিঙ্গ কি জরায়ুমুখ ( cervix ) অতিক্রম করতে হবে ? নাকি অতিক্রম করলে সঙ্গীনী আনন্দ পাওয়ার বদলে ব্যাথা অনুভব করবে ? আর একজন পূর্ণ বয়স্ক মহিলাদের জরায়ুরমুখ ( cervix ) এর সর্বোচ্চ দৈর্ঘ্য কতো ইঞ্চি হয়ে থাকে ? এবং যৌন মিলনের সময় কি এর দৈর্ঘ্য ( গভীরতা) বৃদ্ধি পাওয়ার সম্ভবনা আছে নাকি ? এবং থাকলেও সেরা সর্বোচ্চ কতো ইঞ্চি পর্যন্ত দৈর্ঘ্য হতে পারে । সর্বশেষ লিঙ্গের শেষ গোড়া থেকে আগা পর্যন্ত উত্তেজিত অবস্থায় ৩ ইঞ্চি লিঙ্গ দ্বারা কি বিয়ে করা সম্ভব নাকি সম্ভব না । দয়া করে বিস্তারত আলোচনা করে উত্তর দেওয়ার চেষ্টা করলে অনেক সুবিধা হবে ।
আমার বয়স ২২ এবং আমার গার্লফ্রেন্ড এর বয়স ২১ , আমরা ৩ বছর পর বিয়ে করতে ইচ্ছুক । সাধারণ অবস্থায় সে তার জরায়ুতে হাতের কনিষ্ঠা আঙ্গুলের সম্পুর্ণ অংশ প্রবেশ করাতে পারে এবং ব্যাথা অনুভব করে । এবং আমার স্বাভাবিক অবস্থায় লিঙ্গ 4cm লম্বা নীচের দিক থেকে , 5.5- 6 cm সামনের দিক থেকে এবং 10cm মোটা । এবং উত্তেজিত অবস্থায় 13 cm মোটা , 10.5-11 cm লম্বা সামনের দিক থেকে , উত্তেজিত অবস্থায় কনডমের ভিতর লিঙ্গ প্রবেশ করালে লিঙ্গের সাথে কনডম খুব টাইট হয়ে থাকে { বি দ্রঃ লিঙ্গের দৈর্ঘ্য একদম লিঙ্গের গোড়া ( শেষ অংশ ) থেকে পরিমাপ করা হয়েছে শুয়ে থাকা অবস্থায় } আমার প্রশ্ন গুলো নীচে তুলে ধরলাম । ১/ গার্লফ্রেন্ড এর জরায়ু কি আরো বড়ো বড়ো হবে পরবর্তীতে ? এবং সর্বোচ্চ কতোটুকু গভীরে ( জরায়ু এর গভীরতা) প্রবেশ করাতে পারবে পরবর্তীতে ? ২/ বাচ্চা নেওয়ার জন্য কি এই লিঙ্গ যথেষ্ট ? ৩/ এটা কি মাইক্রো পেনিস এর ভিতর পরে ? ৪/এই লিঙ্গ কি তাঁর জরায়ুতে প্রবেশ করানোর জন্য যথেষ্ট ? ৫/ এই লিঙ্গ দ্বারা কি যথেষ্ট তৃপ্তি দেওয়া যাবে? ৬/ লিঙ্গের এই অবস্থায় কিভাবে তাকে সহবাসের পরিপূর্ন তৃপ্তি দেওয়া যাবে ? ৭/ এই দৈর্ঘ্য নিয়ে কি তাকে বিয়ে করা সম্ভব ? অতিরিক্ত প্রশ্ন করার জন্য দুঃখিত । দয়া করে আমার সকল প্রশ্নের উত্তর দেওয়ার চেষ্টা করবেন । আমি মানসিক ভাবে খুব খারাপ অবস্থায় আছি । ধন্যবাদ
<p> আমার বয়স ২২ এবং আমার গার্লফ্রেন্ড এর বয়স ২১ , আমরা ৩ বছর পর বিয়ে করতে ইচ্ছুক । সাধারণ অবস্থায় সে তার জরায়ুতে হাতের কনিষ্ঠা আঙ্গুলের সম্পুর্ণ অংশ প্রবেশ করাতে পারে এবং ব্যাথা অনুভব করে । ### প্রশ্ন : এটি কতো বড়ো হবে পরবর্তীতে এবং সর্বোচ্চ কতোটুকু গভীরে প্রবেশ করাতে পারবে পরবর্তীতে ### । স্বাভাবিক অবস্থায় লিঙ্গ 4cm লম্বা নীচের দিক থেকে , 5.5- 6 cm সামনের দিক থেকে এবং 10cm মোটা । এবং উত্তেজিত অবস্থায় 13 cm মোটা , 10.5-11 cm লম্বা সামনের দিক থেকে , উত্তেজিত অবস্থায় কনডমের ভিতর লিঙ্গ প্রবেশ করালে লিঙ্গের সাথে কনডম খুব টাইট হয়ে থাকে { বি দ্রঃ লিঙ্গের দৈর্ঘ্য একদম লিঙ্গের গোড়া ( শেষ অংশ ) থেকে পরিমাপ করা হয়েছে শুয়ে থাকা অবস্থায় } ### প্রশ্ন : বাচ্চা নেওয়ার জন্য কি এই লিঙ্গ যথেষ্ট ?&nbsp;&nbsp; </p> <p> প্রশ্ন : এটা কি মাইক্রো পেনিস এর ভিতর পরে ? প্রশ্ন : এই লিঙ্গ কি তাঁর জরায়ুতে প্রবেশ করানোর জন্য যথেষ্ট ? প্রশ্ন : এই লিঙ্গ দ্বারা কি যথেষ্ট তৃপ্তি দেওয়া যাবে? প্রশ্ন : লিঙ্গের এই অবস্থায় কিভাবে তাকে সহবাসের পরিপূর্ন তৃপ্তি দেওয়া যাবে ? প্রশ্ন : এই দৈর্ঘ্য নিয়ে কি তাকে বিয়ে করা সম্ভব ? ### অতিরিক্ত প্রশ্ন করার জন্য দুঃখিত । দয়া করে আমার সকল প্রশ্নের উত্তর দেওয়ার চেষ্টা করবেন । আমি মানসিক ভাবে খুব খারাপ অবস্থায় আছি । ধন্যবাদ </p>