user-avatar

SMAsik

◯ SMAsik

কিছু গেইম এর জন্য এই দুটো ভালো তবে হাই রেজুলেশন এর গেইম এর ক্ষেত্রে খুবই অসুবিধাজনক লাইক পাবজি।  

শক্তিশালী প্রসেসর এবং গ্রাফিক্স চিপ, হাই কোয়ালিটি ডিসপ্লে আর বড় ব্যাটারি আপনার গেমিং ফোনের জন্য আবশ্যক বিষয়।

প্রিয় ভাই,

আপনার প্রশ্নটি সুন্দর ছিল।

Napa 500mg হচ্ছে ঔষধের নাম। Napa 500mg সাধারণত শরীরের তাপমাত্রা বৃদ্ধি পেলে অর্থাৎ জ্বর থাকাকালীন সময়ে সেবন করতে হয়। Napa 500mg মানে বুঝানো হয়েছে এর মধ্যে প্যারাসিটামল ৫০০ মিঃগ্রাঃ রয়েছে।

অনুগ্রহ করে ছবি দিন বলার চেষ্টা করবো ইনশাল্লাহ।   

সাধারণত আমাদের ব্যবহার করা ফোনগুলো ২ থেকে ৩ ঘন্টার মধ্যেই ফুল চার্জ নিতে সক্ষম আর যেগুলোতে ফাস্ট চার্জিং মুড আছে সেগুলোর সক্ষমতা অনুযায়ী আরও অনেক কম সময় নেয়। আপনি যদি ১২ টায় ফোন চার্জে বসান তাহলে ৩ টার সময় আপনার ফোনের চার্জ কমপ্লিট হয়ে যায়, বাকী যে সময়টুকু থাকে তখন আপনার ফোন ওভার চার্জ হয়। এই ওভার চার্জ সার্কুলেশন করতে গিয়ে আপনার ফোনের মাদারবোর্ড গরম হয়ে যায় আর উত্তাপ গিয়ে ব্যাটারির উপর পরে যার ফলে ব্যাটারি ফুলে যায়।   

অন্যান্য সিমের চাইতে তুলনামূলক এয়ারটেল এ অল্প টাকায় বেশী ইন্টারপ্যাক ক্রয় করা যায়। 

আপনি এয়ারটেলে ৩৪৪ টাকায় ৩০ জিবি ইন্টারনেট প্যাক নিতে পারবেন। অফারটি রিচার্জের মাধ্যমে একটিভ করতে হবে।

অথবা অন্যন্য অফার জানতে *৯৯৯৳# ডায়াল করতে পারেন। 

সর্বপ্রথম কথা হচ্ছে আপনি কোন পদে চাকরি করতে আগ্রহী। আপনার আগ্রহ অনুযায়ী কথা বলতে হবে।

আপনি যদি সাধারণ কর্মচারী হিসেবে যেতে চান তাহলে উচ্চশিক্ষার প্রয়োজন নেই বা কোন প্রকার কোর্স করার প্রয়োজন নেই। অপারেটর হিসেবে যেতে চাইলে আপনাকে নির্দিষ্ট সেকশনের মেশিন অপারেটিং করা জানতে হবে প্লাস একটু পড়াশোনা তো লাগবেই।

আর যদি প্রোডাকশন সুপারভাইজার, এডমিন, অ্যাকাউন্ট ইত্যাদি উচ্চপদস্থ পদে যোগ দিতে চান তাহলে অবশ্যই উউচ্চশিক্ষিত হতে হবে এবং ফার্মাসিস্ট কোর্স করা থাকতে হবে। কিছু পদের ক্ষেত্রে ফার্মাসিস্ট কোর্স এর প্রয়োজন হয়না।