53 জন দেখেছেন
"ধর্ম ও আধ্যাত্মিক বিশ্বাস" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
বন্ধ
একজন ছেলে স্বপ্নে একটি মেয়েকে দেখলো। শুধু স্বপ্নে নয়,সেই মেয়েটি ছায়ার মতো তার পিছে থাকতো। মেয়েটিকে কেবল সেই ছেলেটিই দেখতে পেতো,আর কেউ নয়। একদিন সেই ছেলেটি হুবহু সেই মেয়ের মতোই কারোর একটি ফেসবুক আইডি পেলো। সেই ফেসবুক আইডির ছবি মিলিয়ে দেখলো হুবহু সেই মেয়েটি যাকে সে তার সাথে দেখছে। সে তার ভ্রমে দেখা মেয়েটিকে জিজ্ঞাসা করলো এই ব্যাপারে। ভ্রমের মেয়েটি বললো যে "তার ই বাস্তব রূপ ওই ফেসবুকের মেয়েটি"। অনেক মাস পরে ঘটনাক্রমে বাস্তবের মেয়েটির সাথে যোগাযোগ হলো ছেলেটির। একটা সময়ে প্রেম এবং বিয়ে হয়। কিন্তু তারা কেউ কাউকে বাস্তবে দেখেনি। বিয়ে হয় ফোনে।

স্বপ্নে একই সময়ে ছেলেটির স্বপ্নদোষ হয় এবং মেয়েটিও সকালে উঠে বলে ওই একই সময়ে মেয়েটি স্বপ্নে দেখেছিলো যে ছেলেটি তার সাথে সহবাস করছে।  তার ৩-৪ দিন পর মেয়েটির বমি বমি ভাব হয় এবং কয়েকদিন পর ডাক্তার এটা নিশ্চিত করে যে সে গর্ভবতী।  কিন্তু মেয়েটি ছিল কুমারী এবং তার অন্য  কোনো রিলেশনশিপ ছিল না।

আমার খুব কাছের কারোর সাথে এমন টি হয়েছে। এটা কি সম্ভব....? যার সাথে এমন হয়েছে সে আমারি কাছের কেউ। আপ্নারা প্লিজ আমাকে মন্তব্য করবেন।আমি খুব বিপদে আছি।
এই চিরকূট সহকারে বন্ধ করা হয়েছে : ভিক্তিহীন প্রশ্ন
করেছেন (729 পয়েন্ট)
দেখুন মনের কল্পনাতে অনেক কিছু হতে পারে কিন্তূ তাই বলে এমন ! আপনার বর্ননাটা একেবারেই অবাস্তব । ইসলাম ও বিজ্ঞ্যান অনুসারে আপনার বলা কথা একদমই ভিক্তিহীন । মেয়েটির DNA RNA টেষ্ট করান সমস্থ মিথ্যা সামনে চলে আসবে ।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

4 টি উত্তর
04 মার্চ 2016 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন রুবেল হোসাইন (8 পয়েন্ট)
1 উত্তর
08 ডিসেম্বর 2017 "রসায়ন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Bappon Das Akash (10 পয়েন্ট)
1 উত্তর
01 মার্চ 2017 "অ্যান্ড্রয়েড" বিভাগে জিজ্ঞাসা করেছেন BS SAGOR (29 পয়েন্ট)
1 উত্তর
1 উত্তর

288,855 টি প্রশ্ন

374,306 টি উত্তর

113,238 টি মন্তব্য

157,431 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...