110 জন দেখেছেন
"ধর্ম ও আধ্যাত্মিক বিশ্বাস" বিভাগে করেছেন (2 পয়েন্ট)
পূনঃরায় খোলা করেছেন
পুরুষাঙ্গ এর সমস্যা দেখাতে কি পিতাকে দেখানো যাবে!!"মানে কি সম্যসা তা দেখানোর জন্য, আর একই ব্যাপার ডাক্তার এর কাছে,দুটোরই উত্তর দিবেন।প্লিজ।

1 উত্তর

+3 টি পছন্দ
করেছেন (6,004 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর
কোন পুরুষ অন্য পুরুষের গুপ্তাঙ্গের দিকে তাকানো নিষেধ। জনাব! লজ্জাকে বিসর্জন দেওয়া ছাড়া যদি আর কোন উপায় না থাকে এক্ষেত্রে পুরুষাঙ্গের সমস্যা আপনার পিতাকে দেখাতে পারেন।

আবূ সাঈদ আল-খুদরী (রাঃ) থেকে বর্ণিত। রাসূলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম বলেনঃ কোন নারী যেন অপর নারীর লজ্জাস্থানের দিকে না তাকায়। একইভাবে কোন পুরুষ যেন অপর পুরুষের লজ্জাস্থানের দিকে না তাকায়।

(সূনান আত তিরমিজী হাদিস নম্বরঃ ২৭৯৩ সুনানে ইবনে মাজাহ হাদিস নম্বরঃ ৬৬১ সংক্ষিপ্ত)

ইসলামী শরিয়তে অপরের লজ্জাস্থানের দিকে তাকানো নিষেধ হলেও চিকিৎসার জন্য ডাক্তার লজ্জাস্থানের দিকে তাকাতে পারবেন।

তবে মহিলা ডাক্তার মহিলা রোগীর এবং পুরুষ ডাক্তার রোগীর ততটুকু দেখবেন যতটুকু দেখা রোগ নির্ণয় ও চিকিৎসার স্বার্থে প্রয়োজন। এর বেশি দেখবে না এবং সাধ্যমত দৃষ্টি অবনত রাখবে।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

3 টি উত্তর
1 উত্তর
26 জুন 2015 "সাধারণ" বিভাগে জিজ্ঞাসা করেছেন নীড় হারা পাখি (4 পয়েন্ট)

288,959 টি প্রশ্ন

374,447 টি উত্তর

113,287 টি মন্তব্য

157,523 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...