98 জন দেখেছেন
"অভিযোগ ও অনুরোধ" বিভাগে করেছেন (1,848 পয়েন্ট)
বিভাগ পূনঃনির্ধারিত করেছেন
প্রথমবার যখন আমার উত্তর সর্বোত্তম হয়েছিল তখন সবুজ টিক চিহ্ন এসেছিল।

কিন্তু তারপর ২ বার আবার অন্য প্রশ্নের আমার সর্বোত্তম উত্তর বলে বিবেচনা করা হয়েছে বলে আমাকে বার্তা প্রদান করা হয়। কিন্তু আমি যখন সেই উত্তরটি চেক করি তখন দেখি সেই ২ টার কোনোটিতেই সবুক টিক নেই। অথচ প্রথমবারের টা আছে এখনো। এমনকি আমার নিজস্ব প্রোফাইলেও কেবল একবার সর্বোত্তম উত্তরদাতা হিসেবে আমাকে বিবেচনা করা হচ্ছে। অথচ পর পর ৩ বার আমাকে বিভিন্ন প্রশ্নের সর্বোত্তম উত্তরদাতা হিসেবে নোটিফিকেশন পাঠানো হয়েছে। 

কিছুই বুঝলাম না

2 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (3,888 পয়েন্ট)

আপনি যা দেখছেন, তা ঠিক। এর কারন, হলো,  আপনার উত্তর যখন কেউ সর্বোত্তম করে, তখন বিস্ময় আপনাকে একটি বার্তা দেয়। এর ফলে আপনার প্রোফাইলে সর্বোত্তম উত্তরের সংখ্যা বৃদ্ধি পায়। কিন্তু

এরপর, যদি সেই সর্বোত্তম উত্তর অন্য কেউ, ক্যান্সেল করে দেয়, তখন সেটি চলে যায় এবং প্রোফাইলের সর্বোত্তম উত্তরের সংখ্যাও কমে যায়। আর, এ জন্য বিস্ময় কোনো বার্তা দেয় না। আমার অভিজ্ঞতা মতে এটাই বিস্ময়ের নিয়ম।


আর, আপনাকে ৩ বার সর্বোত্তম দেখানোর কারন হচ্ছে, যিনি সর্বোত্তম করেছেন, তিনি বারবার সর্বোত্তম করে, আবার ক্যানসেল করেছেন। তাই এমনটি হয়েছে।
করেছেন (1,848 পয়েন্ট)
তাহলে বারবার এমন করার মানে কি..?

কেউ ইচ্ছে করে আমার সাথে এটি করছে হয়তো
করেছেন (3,888 পয়েন্ট)
হ্যা, হয়তো কেউ ইচ্ছে করে করেছে, অথবা ভুল বশত করেছে অথবা না জেনে করেছে। এটা আমার বেলাও হয়েছে।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (2,137 পয়েন্ট)
আপনার উওর সর্বোওম করার কারণে নোটিফিকেশন গিয়েছিল আপনার কাছে,,

অন্য কেউ হয়তো মনে করেছে আপনার উওর টি সর্বোওম না

তাই তিনি আপনার উওর থেকে সর্বোওম চিহ্ন টি উঠিয়ে ফেলেছে,,

তাই এমনটি হয়েছে,,,
করেছেন (1,848 পয়েন্ট)
ইচ্ছে করেই কেউ এমন টি করছে। বারবার এমন হবার কথা না
করেছেন (2,137 পয়েন্ট)

যে যে উওর গুলিতে আপনাকে সর্বোওম করা হয়েছে সেগুলোর লিংক দিন।

করেছেন (3,849 পয়েন্ট)
@Rusha Islam, উত্তর প্রদর্শন থাকলে সর্বোত্তম হিসেবে থাকতেও পারে আবার কারো কাছে উপযুক্ত মনে না হলে নাও থাকতে পারে। আবার সার্ভারের সমস্যা থাকায়ও এরকম ভুল হতে পারে।
করেছেন (1,848 পয়েন্ট)
ভুল সবার ক্ষেত্রেই হয়। আমি এই সাইট থেকে আমার account সরিয়ে নিবো। এখানকার কিছু কিছু ব্যক্তির ব্যবহার অত্যন্ত খারাপ।  ইচ্ছাকৃত ভাবেই এসব তারাই করছেন।
করেছেন (3,849 পয়েন্ট)
@Rusha Islam, আপনি শান্ত হোন। এখানে কেউ ক্ষমতার অপব্যবহার অথবা কোন সদস্যের সাথে খারাপ ব্যবহার করতে পারে না/সুযোগ নেই। আপনার কাছে কোন অভিযোগ থাকলে প্রমাণসহ আমাদের দিতে পারেন, উক্ত ব্যক্তির বিরুদ্ধে আমরা উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করবো। তবে মানুষ মাত্রই ভুল করে- এদিকটাও বিবেচনায় রাখা দরকার।
করেছেন (4,350 পয়েন্ট)

@Rusha Islam,

রাগ বা অভিমান করে বিস্ময় ব্যবহার না করলে আপনি নিজেই অনেক কিছু জানা থেকে বঞ্চিত হবেন ।

বিস্ময়ে কেউ আপনার সাথে খারাপ ব্যবহার করতে পারবে না।  যদিও করে তাহলে তার যথাযথ প্রমাণ সহ আমাদের জানান । তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে ।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর

288,855 টি প্রশ্ন

374,306 টি উত্তর

113,238 টি মন্তব্য

157,431 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...