78 জন দেখেছেন
"স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে করেছেন (1,102 পয়েন্ট)
আমার প্রশ্ন ভালভাবে পড়ে সঠিক উত্তর দিন

প্লিজ আমার এই ৩ টা পয়েন্টের প্রতিটারই সঠিক উত্তর দিন প্লিজ

১। আমি যখন কথা বলি তখন আমার মুখে থুথু দিয়ে ভরে যায়। এজন্য আমি খুব কম কথা বলি। এর সমাধান কি? ২। আরেকটা হল আমি যখন কথা বলি তখন আমার মনে হয় আমার মুখে কিছু একটা গেছে বা জীবানু গেছে এর ফলে আমার কোন রোগ হতে পারে তাই তখন আবার থুথু ফেলি। সত্যিই কি রোগ হতে পারে?এর সমাধান কি?  ৩। আবার আমার রাতে ঘুম ভেঙ্গে গেলে মুখে থুথু দিয়ে মুখ ভরে যায়। তারপর সারা রাতে আর ঘুমাতে পারি না। বাসি বা এই থুথু গিলে ফেললে কোন সমস্যা হবে। এর সমাধান কি? প্লিজ বিস্তারিত ও সঠিক তথ্যের উত্তর দিন
করেছেন (5,290 পয়েন্ট)
থুথু গিলে নিলে সমস্যা নেই। তবে এই জিনিস ফেলে দেওয়াই ভালো! 

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (9,652 পয়েন্ট)

ভাই অতিরিক্ত মুখে থুথু আশার মূল কারণ হলো পেটে কৃমি হলে এবং গ্যাস্টিক আলসার হলে। বিশ্বাস করবেন কিনা জানিনা প্রায় ২ মাস আগে আমার একই সমস্যা হয়েছিলো আমি ১৪ দিনে ২ টি কৃমির ট্যাবলেট খাই সাথে কয়েক দিন গ্যাস্ট্রিক এর ঔষধ খাই। এবং ৩ মাস পর পর কৃমির ঔষধ খেতে বলেছে ডাক্তার।   যেহেতু আপনি কৃমির ঔষধ খেয়েছেন  তাই ৭ দিন গ্যাস্টিক এর ট্যাবলেট খান এবং মিষ্টি ও চিনি খাবেন না  লবন দিয়ে লেবু খান।

  1. কৃমি ও গ্যাস্টিক আলসারের জন্য এমন হচ্ছে।  যেহেতু  আপনি কৃমির ঔষধ খেয়েছেন  তাই আর খাবেন না, আপনি omidon 10mg 1+1+1 pantonix 20mg 1+0+1 খাবার আগে দুই টাই এই ঔষধ ১০ দিন  খান  সব সমস্যা সমাধান হবে। ইনশাআল্লাহ্‌। 
করেছেন (1,102 পয়েন্ট)

আমি যখন কথা বলি তখন আমার মনে হয় আমার মুখে কিছু একটা গেছে বা জীবানু গেছে এর ফলে আমার কোন রোগ হতে পারে তাই তখন আবার থুথু ফেলি। সত্যিই কি রোগ হতে পারে?এর সমাধান কি? 

করেছেন (9,652 পয়েন্ট)
ইহা কোন রোগ নয়।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
08 জানুয়ারি "নিত্য ঝুট ঝামেলা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Mithila Chowdhury (9 পয়েন্ট)
1 উত্তর
09 জানুয়ারি 2018 "স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন সোহরাব সাহেদ (8 পয়েন্ট)
1 উত্তর
25 জানুয়ারি "প্রাণীবিজ্ঞান" বিভাগে জিজ্ঞাসা করেছেন Badshah Niazul (1,380 পয়েন্ট)

288,638 টি প্রশ্ন

374,030 টি উত্তর

113,132 টি মন্তব্য

157,227 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...