59 জন দেখেছেন
"রূপচর্চা" বিভাগে করেছেন (1,848 পয়েন্ট)
আমি গোল্ডেল পার্ল নামক একটি নাইট ক্রিম ব্যবহার করতাম। ইদানিং ব্রণ বেশি হওয়াতে ডাক্তারের কাছে যাই এবং তিনি কিছু মেডিসিন +মলম দেন। তিনি সব রকম ক্রিম আপাতত বন্ধ করতে বলেছেন। এমনকি স্নো ব্যবহার করতেও বারন করেছেন।

এখন আমি নাইট ক্রিম যদি এক মাসের জন্য বন্ধ করি তাহলে আমি কি কালো হয়ে যাবো?

আমাকে প্লিজ কেউ ভাল পরামর্শ দিন

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (1,654 পয়েন্ট)
নাইট ক্রিম ব্যাবহার বন্ধ করে দিলে যদিও সাময়িক ভাবে ত্বকের উপর বিভিন্ন প্রভাব পরে কালো হয়ে যেতে পারে। তবে কিছুদিন পরে আশাকরি স্বাভাবিক হয়ে যাবে। এই ধরনের ক্রিম ব্যাবহার বন্ধ করুন নয়ত আপনার ত্বগ নষ্ট হয়ে যাবে। আর ডাক্তারের পরামর্শ মতে ঔষধ মলম ব্যাবহার করুন। আশাকরি আস্তে আস্তে আপনার ত্বক স্বাভাবিক হয়ে যাবে।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

288,855 টি প্রশ্ন

374,305 টি উত্তর

113,237 টি মন্তব্য

157,431 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...