86 জন দেখেছেন
"বাংলাদেশ" বিভাগে করেছেন (8 পয়েন্ট)
করেছেন (0 পয়েন্ট)
আপনি বিশেষ কিছু করে দেখান এবং সবসময় লেগে থাকুন দেখবেন কাজ হয়ে গেছে । আর একটা কথা আপনার মধ্যে ইনস্ট্যান্ট কিছু করার প্রয়াস তৈরী করুন 

3 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (1,090 পয়েন্ট)

আগে আপনি তার সাথে বুন্ধুত করুন।তার সাথে মজার কথা বলুন তাকে হাশান। নিজের চেহারা , পোশাক পরিচ্ছদ হাটাচলা বেশ মার্জিত ও ফরমাল করে থাকবেন। খুব মার্জিত ভাষায় কথা বলা উচিৎ। বেশী ভাব ভঙ্গিমা দেখানোর একদম প্রয়োজন নেই। কেননা সে আপনার মন এবং আপনাকে দেখবে, আপনার ভাব দেখবেনা।

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (3,692 পয়েন্ট)
আপনি বন্ধুত্ব করুন। কথা বলুন। তার পাশে যেকোন কাজে থাকার চেষ্টা করুন। আপনি আপনার পোশাক পরিচ্ছদের প্রতি বিশেষ খেয়াল করুন। তার পছন্দের জিনিস তাকে উপহার দিতে পারেন। তাকে বিপদে সাহায্য করুন। সবসময় কাছে থাকার চেষ্টা করুন। বেছে বেছে উত্তর নির্বাচন করে কথাগুলোকে সুন্দর করে উপস্থাপন করবেন। তার অপছন্দের জিনিস এড়িয়ে চলুন। এরপর আপনি প্রপোজ করতে পারেন।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (10 পয়েন্ট)
প্রথমে আপনি তার সাথে বন্ধুত্ব করুন।এবং তার সাথে কথা সুন্দরভাবে বলুন।ভালো পোশাক পরুন।এবং সে কোনো বিপদে পড়লে তাকে সাহায্য করুন।দেখবেন কাজ হয়ে গেছে।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

4 টি উত্তর
আমি একটি মেয়েকে ভালবাসতাম যখন আমি ক্লাস ১০ এ পরতাম। ২০১১ থেকে ২০১৪ সাল পর্যন্ত মেয়েটিকে ভালবেসিছি কিন্তু কোন দিন মেয়ের কাছ থেকে সাড়া পাইনি, পরে জানতে পারলাম মেয়েটি তারছে ১ বছরের জুনিয়র এক ছেলের সাথে প্রেম করত, এটা জানতে পেরে আমি তাকে ভুলে যায়, এবং আমি ২০১৫ সালে অন্য আরেকটি মেয়ের সাথে প্রেম করি, ওই মেয়ে ও আমাকে ভালবাসত, কিন্তু কিছুদিন আগে ওর বিয়ে হয়ে যায়, আমাকে ও বিয়ের কথা বলছিল কিন্তু আমি রাজি হইনি, কিন্তু এখন আমি আগে যে মেয়েটিকে ভালবাসতাম ওই মেয়েটিকে বিয়ে করারা জন্যে আমার ফ্যামিলি আর ওই মেয়ের ফ্যামিলি বলতাছে, এটা ও শুনলাম যে ওই মেয়ে ও আমাকে বিয়ে করতে রাজি আছে, এখন আমি কি এই মেয়েটিকে বিয়ে করতে পারি?
05 জুন 2016 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন RanaAhmed.gsm (-1 পয়েন্ট)

288,515 টি প্রশ্ন

373,856 টি উত্তর

113,089 টি মন্তব্য

157,051 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...