60 জন দেখেছেন
"সাধারণ" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল

image image আমার মা একটা কবিরাজকে একটা কাজ করে দেওয়ার জন্য ১০ হাজার টাকা দিয়েছিল কিন্তু কবিরাজটা ছিল ভন্ড বা প্রতারক। কোন কিছুই পারে না। মাকে মিথ্যা বলে বিকাশের মাধ্যমে ১০ হাজার টাকা নিয়েছে। এখন টাকাটা উদ্ধার করব কিভাবে প্লিজ জানান।


ভাই যার সাথে জিন আছে ও জিন চালান দিতে পারে এমন কবিরাজের নাম্বার দিন


আর এই কবিরাজ থেকে আপনাদের সাবধান করছি। তার থেকে সাবধান থাকুন। সাবধান হওয়া বা না হওয়া যার যার ব্যক্তিগত ব্যাপার। আপনাদের ইচ্ছা। ভাই আপনারা যার ভালো চান তাদেরকেও এর থেকে দুরে থাকার জন্য বলবেন। তার কিছু ছবি দিলাম। সে ইমু চালায়। সাবধান থাকুন।


( প্লিজ বেশি বেশি মানুষকে সাবধান করার জন্য আমার প্রশ্নটা( Pin )  করে দিন )

করেছেন প্রশ্নকর্তা
ভাই, এর সমাধান কি কারো কাছে নেই। ভাই আমাকে সঠিক উত্তর দিয়ে সাহায্য করুন

2 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (1,654 পয়েন্ট)
পূনঃপ্রদর্শিত করেছেন
আপনি এই টাকা উদ্ধার করতে আইনের আশ্রয় নিন। আপনার নিকটবর্তী থানায় গিয়ে ঘটনার বর্ণনা দিয়ে সাধারণ একটা ডাইরি করুন। এবং এই প্রতারকের নাম্বার দিন আশাকরি তারা উদ্যগ নিলে একে ধরা সম্ভব। আর বর্তমানে কবিরাজ বলতে কিছু নাই যা আছে সব ভন্ড। ইসলামে তাবিজ কবজ সম্পূর্ণ নিষিদ্ধ। আর যে কুফরি করবে সে চিরদিন জাহান্নামে থাকবে তাই কবিরাজ থেকে সাবধান হন। আর আপনার কোনো সমস্যা থাকলে একজন ভালো আলেমের কাছে যান তিনি কোরআনের আয়াত পড়ে ফু দিলে, বা তার নির্দেশনা মেনে কোরআনি আমল করলে ইনশাল্লাহ সমস্যা সমাধান হবে।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (70 পয়েন্ট)
আপনার উচিত আইনের সাহায্য নেয়া উপযুক্ত প্রমান সহ।যা করার আইনের লোকই করবে। দ্রুত পুলিশ কে জানান, নতুবা আপনার মতন আরো কেউ প্রতারিত হতে পারে।  
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
11 অক্টোবর 2016 "ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন আমির.... (-1 পয়েন্ট)
2 টি উত্তর
06 অক্টোবর 2016 "রূপচর্চা" বিভাগে জিজ্ঞাসা করেছেন অবুঝ টিটু (0 পয়েন্ট)
0 টি উত্তর
12 নভেম্বর 2018 "আইন" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
0 টি উত্তর
30 জানুয়ারি "সাধারণ" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল

288,855 টি প্রশ্ন

374,306 টি উত্তর

113,238 টি মন্তব্য

157,431 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...